তানোরশিরোনাম-২

তানোরে শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক: বেসরকারী উন্নয়ন সংস্থা শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার আয়োজনে আজ সোমবার সকালে নানা ধরনের উপকরণ বিতরণ করা হয়। কামারগাঁ ইউনিয়ন পরিষদ মাঠে পল্লী কর্মসহায়ক ফাউন্ডেশনের সহযোগিতায় এবং সমৃদ্ধি কর্মসূচীর মাধ্যমে প্রবীন জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র, বয়স্ক ভাতা, হুইল চেয়ার ও বেতের লাঠি বিতরণ করা হয়। সেইসাথে প্রবীনদের সম্মাননা প্রদান এবং বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
কামারগাঁ ইউপি চেয়ারম্যান মোসলেম আলী প্রামানিকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তানোর উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো। বিশেষ অতিথি ছিলেন তানোর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রাকিবুল হাসান, উপজেলা সমাজ সেবা অফিসার মতিনুর রহমান ও প্রকৌশলী আব্দুল্লাহ আল নোমান। স্বাগত বক্তব্য রাখেন শাপলা গ্রাম উন্নয়ন সংস্থান নির্বাহী পরিচালক মোহসিন আলী। অনুষ্ঠান সঞ্চালনা করেন অত্র সংস্থার উদ্যোগ উন্নয়ন কর্মকর্তা সুমন। এছাড়াও সমৃদ্ধি কর্মসূচীর সমন্বয়কারী আলীনুর হোসেনসহ অত্র এলাকার প্রবীন, প্রতিবন্ধি ও সংস্থার অন্যান্য কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।
নির্বাহী পরিচালক সংস্থা কর্তৃক অত্র এলাকার উন্নয়নের চিত্র তুলে ধরেন। তিনি বলেন, রাস্তা, কালভার্ট, শিক্ষা বৃত্তি ও বয়স্ক ভাতা প্রদানসহ নানাবিধ কাজ করে যাচ্ছেন। এছাড়াও দারিদ্র বিমোচনেও কাজ করছেন বলে জানান তিনি। প্রধান অতিথি বলেন, শিক্ষা ছাড়া কোন জাতি উন্নয়নস করতে পারেনা। তিনি সকল শিশুকে প্রকৃত শিক্ষায় শিক্ষিত করার জন্য অভিভাবকদের পরামর্শ দেন। সেইসাথে বাল্য বিবাহ না দেয়া, মাদক ও জঙ্গিবাদ থেকে বিরত থাকার জন্য উপস্থিত সকলকে পরামর্শ দেন তিনি।
বরেন্দ্র বার্তা/ ফকবা/ নাসি

Close