খেলামহানগর

রাজশাহীতে রাঙাপরী মাষ্টার্স ফুটবলে গ্লাডিটেয়ার্স চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে রাঙাপরী মাষ্টার্স ফুটবলে গতকাল সোমাবার রাতে চুড়ান্ত পর্বে গ্লাডিয়েটার্স ক্লাব রাজশাহী ডায়নামিককে ট্রাইব্রেকারে ৩-২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। রাজশাহী সোনালী অতিত ক্লাবের আয়োজনে নগরীর শাহ্ মখ্দুম রুপোশ (রাঃ) কেন্দ্রীয় ঈদগাহ মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়। নির্ধারিত সময়ে কোন পক্ষই গোল করতে না পারায় শেষ পর্যন্ত খেলা ট্রাইব্রেকারে গড়ায়।
খেলা শেষে পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণ অন্ষ্ঠুানে সভাপতিত্ব করেন সোনালী অতীত ক্লাবের সভাপতি আশরাফ হোসেন নবাব। প্রধান অতিথি ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলা প্রশাসক হামিদুল হক, কাঁকনহাট পৌর মেয়র ও প্রভাতী সংঘের সভাপতি আলহাজ্ব আব্দুল মজিদ, রাসিক প্যানেল মেয়র-২ রজব আলী, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর পরিচালক হারুন-উর-রশিদ ও সম্মানিত অতথি ছিলেন মুসলিম গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর চেয়ারম্যান আলহাজ্ব মাসুম সরকার। এছাড়াও অংশগ্রহনকারী প্রতিটি ক্লাবের কর্মকর্তাবৃন্দ ও আয়োজক কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। খেলায় সেরা খেলোয়ার নির্বাচিত হন জানে আলম, সর্বোচ্চ গোলদাতা হন সুরেল ও শ্রেষ্ট গোল রক্ষক নির্বাচিত হন আসাদ।
বিশেষ অতিথি ও প্রধান অতিথির বক্তব্য শেষে বিজয়ী ও রানার আপদের মধ্যে পুরস্কার হিসেবে কাপ ও নগদ অর্থ তুলে দেন উপস্থিত অতিথিবৃন্দ। এছাড়াও অতিথিদের ক্লাবের পক্ষ থেকে ক্রেষ্ট দিয়ে সম্মাননা জানানো হয়। বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close