বিনোদনমহানগরশিরোনাম

রাজশাহীসহ ৬৪ জেলায় জাতীয় নাট্যোৎসবের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: দেশের ৬৪ জেলায় একযোগে জাতীয় নাট্যোৎসবের উদ্বোধন করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ‘জঙ্গীবাদ অবক্ষয় দুর্নীতি মানবে না এ সংস্কৃতি’ প্রতিপাদ্যে এ উৎসবের আয়োজন করেছে বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশান। এ উপলক্ষে রাজশাহী শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠানের আয়োজন করা হয়। উদ্বোধন উপলক্ষে ঢাকা মহানগর, রাজশাহী, চট্টগ্রাম, রংপুর ও সিলেট হতে অনুষ্ঠান উপস্থাপনের পর গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী উদ্বোধন ঘোষণা করেন।
আজ বুধবার দুপুরে গণভবন থেকে রাজশাহী শিল্পকলা একাডেমিতে যুক্ত হন প্রধানমন্ত্রী। শুরুতে রাজশাহীর ঐতিহ্যবাহী গম্ভীরা উপভোগ করেন তিনি। এরপর রাজশাহী প্রান্তে নাট্যব্যক্তিত্বের সাথে কথা বলেন প্রধানমন্ত্রী।
রাজশাহী প্রান্তে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন, রাজশাহী বিভাগীয় কমিশনার মোঃ হুমায়ুন কবীর খোন্দকার, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার সুজায়েত ইসলাম, মেয়রপত্নী ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী, বিশিষ্ট নাট্যব্যক্তিত্ব প্রফেসর মলয় কুমার ভৌমিক, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রফেসর শাহ আজম শান্তনু, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ সাংস্কৃতিক ও নাট্যব্যক্তিত্বসহ নানা শ্রেণীপেশার মানুষ। অনুষ্ঠান পরিচালনা করেন রাজশাহী জেলা প্রশাসক মোঃ হামিদুল হক।
বরেন্দ্র বার্তা/ নাসি

Close