মহানগরশিক্ষাঙ্গন বার্তাশিরোনাম-২

রাজশাহী কিন্ডাগার্টের এন্ড প্রি-ক্যাডেট স্কুল এসোসিয়েশনের বার্ষিক মিলন মেলা

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল এসোসিয়েশনের আয়োজনে বৃহস্পতিবার দিনব্যাপি বার্ষিক মিলন মেলা ও বনভোজন অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পরে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র এসোসিয়েশনের সভাপতি গোলাম সারওয়ার স্বপন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
বিশেষ অতিথি ছিলেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ফারুক হোসেন, শিক্ষক মিলন মেলা ও বনভোজন পরিচালনা উপকমিটির আহবায়ক গোলাম কিবরিয়া, সহ-সভাপতি আব্দুস সামাদ মৃধা, শরিফুল ইসলাম ও অনু চৌধুরী, অর্থ সম্পাদক আলমগীর দেওয়ান, যুগ্ম সম্পাদক ইয়াসমিন আরা ও শিক্ষা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ইব্রাহিম হোসেনসহ এসোসিয়েশনের অন্যান্য সদস্য এবং এসোসিয়েশনভূক্ত সকল স্কুলের শিক্ষক, ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, কিন্ডারগার্টেন স্কুলের সকল শিক্ষকগণ অত্যন্ত কষ্ট করে দিনাতিপাত করেন। যে টাকা বেতন পান তা দিয়ে কিছুই হয়না। তারপরেও তাঁরা দেশকে নিরক্ষর মুক্ত করতে সরকারের পাশাপাশি কাজ করে যাচ্ছেন। এই সকল শিক্ষকদের সরকারের নিকট হতে ভাতা প্রদানের জন্য কয়েক দিনে মধ্যে শিক্ষামন্ত্রীর সাথে কথা বরবেন বলে জানান তিনি। সেইসাথে কিন্ডারগার্টেন শিক্ষকদের আগামী ঈদেও বোনাস প্রদান করার প্রতিশ্রুতি দেন মেয়র। তিনি বলেন, রাজশাহীকে একটি সুন্দর ও তিলোত্তমা নগরী করে গড়ে তুলতে তিন হাজার কোটি টাকার বাজেট প্রণয়ন করা হয়েছে। এই বাজেট চলতি মাসের ১৮-২৫ তারিখের মধ্যে একনেকে পাশ হবে বলে উল্লেখ করেন তিনি। এই টাকা পাশ হলে সিটি কর্পোরেশনকে সিঙ্গাপুরের ন্যায় গড়ে তোলা সম্ভব হবে। এছাড়াও ৭২ কিলোমিটারের সিটি কর্পোরেশনের ২৪০ বর্গকিলোমিটারে বর্ধিত কাজ এগিয়ে চলছে জানান প্রধান অতিথি। বক্তব্য শেষে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন তিনি। বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close