খেলাপাবনা

পাবনা’র সাধুপাড়ায় রিনা স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট’র ফাইনাল অনুষ্ঠিত

 

শফিক আল কামাল (পাবনা) : পাবনা’র সাধুপাড়া ঈদগাহ মাঠে অগ্রণী শিল্প সংঘের ব্যবস্থাপনায় এবং রাসেল ট্রান্সপোর্ট এর পৃষ্টপোষকতায় রিনা স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট’র ফাইনাল অনুষ্ঠিত হয়। ২৭’ ডিসেম্বর’ ২০১৯ খ্রি. এ ফুটবল টুর্ণামেন্ট-এ ২০টি টিম মোট ৮০টি রাউন্ডলীগ খেলায় অংশগ্রহন করে।
শুক্রবার (১৪’ ফেব্রুয়ারি) বিকাল ০৪টায় ফাইনালে চরম প্রতিদন্দিতাপূর্ণ খেলায় কোন দল গোল করতে সক্ষম হয়না। অবশেষে ট্রাইবেকারে মাধ্যমে অগ্রণী খেলা ঘর ও কাবিসা কন্সট্রাকশন খেলা ঘর মধ্যে ভাগ্য নির্ধারণ করা হয়। অগ্রণী খেলা ঘরের দক্ষ শ্যুটের মাধ্যমে চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করতে সক্ষম হয়। আতশবাজি বর্ণিল স্প্রের মাধ্যমে সারা মাঠ উৎসবে মেতে ওঠে।
রাসেল ট্রান্সপোর্ট’র পরিচালক আশিকুর রহমান রাসেল এবং আগত অতিথিবৃন্দ বিজয়ীদের হাতে ট্রফি, নগদ অর্থ ও মেডেল তুলে দেন। এ সময় তিনি বলেন যুব সমাজকে একটু বিনোদন ও উৎসাহ যোগাতে এ ধরনের ফুটবল টুর্ণামেন্ট’র আয়োজন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন আব্দুল ওহাব ও আরিফুর ইসলাম। ধারা বর্ণনা দেন মোহাম্মদ আলী জিন্নাহ। এ সময় উপস্থিত ছিলেন টনি, মনি, বাবলু, ঝুল, ডাগু, আলো, মিলু, মিন্টু, মিস্টার, শিপন, সাজ্জাদ প্রমুখ।
ফুটবল টুর্ণামেন্ট’র সার্বিক তত্বাবধানে ছিলেন হাবিবুর রহমান (স্বপন), পিটার জোয়ারদার, কাজী সরমাজুল হক জুয়েল, লিমন, লায়ন, নাদিম ও সাধুপাড়ার যুবসমাজ। বরেন্দ্র বার্তা/অপস

Close