বাগমারাশিরোনাম-২

বাগমারা তাহেরপুর পৌর যুবলীগ নেতা হাবিবুর রহমান পলাশের মৃত্যু

এস এম সামসুজ্জোহা মামুন, বাগমারা : তাহেরপুর ও বিশেষ প্রতিনিধিঃ রাজশাহী বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার ০২নং ওয়ার্ডের চকিড়পাড়া মহল্লার মৃতঃ মোমিন উদ্দিন প্রামাণিক এর পুত্র পৌর টিকাদান পুরুষ কর্মকর্তা এবং তাহেরপুর পৌর ০১নং যুবলীগ সদস্য (সচিব) হাবিবুর রহমান পলাশ মৃত্যু বরণ করেছেন ( ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাহী রাযিউন )।
সোমবার দুপুর ১টা ৩০মিনিটে রামেক হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মারা যান। মৃত্যু কালে তার বয়স হয়েছিল প্রায় ৩৪ বছর। তিনি স্ত্রী, ১ মেয়ে, মা ও ৩ বোন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মৃত ব্যাক্তির পরিবারের সদস্যরা জানান হঠাৎ করে বমণ ও পেটের সমস্যায় অসুস্থ হয়ে ছিলেন। বাদ মাগরিব তাহেরপুর হাইস্কুল মাঠে ১ম জানাযা এবং ৯নং ওয়ার্ড খয়রা গ্রামে ৮টা ৩০মিনিটে ২য় জানাযা শেষে তাকে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, তাহেরপুর পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ আবু বাক্কার মৃধা মুনসুর, সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক মাহাবুর রহমান বিপ্লব, সাংগঠনিক সম্পাদক মাহবুল হক শাহী, আওয়ামীলীগ নেতা আমজাদ আলী মৃধা, কৃষক লীগের সভাপতি নুর মহম্মাদ(নুরু), প্যানেল মেয়র ও ১নং ওয়ার্ড কাউন্সিলর বাবুল খাঁ, যোগিপাড়া ইউপি পরিষদের চেয়ারম্যান মোস্তফা কামাল, ১৩নং গোয়ালকান্দি ইউপি পরিষদের চেয়ারম্যান আলমঙ্গীর সরকার, হামিরকুৎসা ইউপি পরিষদের সাবেক চেয়ারম্যান পাচকুড়িঁ, তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস. আই. লুৎফর রহমান, তাহেরপুর আঞ্চলিক প্রেসক্লাবের সভাপতি এস.এম সামসুজ্জোহা মামুন ও কোষাধক্ষ্য আশরাফুল ইসলাম ফরাসী, ব্যবসায়ী আলহাজ¦ হাবিবুর রহমান খন্দকার (হাবিব), আইয়ুব আলী সরদার, এমদাদুল হক চৌধুরী, তাহেরপুর পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আসাদুল ইসলাম ও সাধারণ সম্পাদক সোহেল রানা, তাহেরপুর কলেজ ছাত্রলীগ সভাপতি আমিরুজ্জামান মৃধা তুহিন ও সাধারণ সম্পাদক কুরবান খাঁ, আওয়ামীলীগ নেতা সোহেল রানা, হক, বাবু, প্রভাষক মাজেদ, প্রভাষক মাসুদ রানা, সালাউদ্দিন, আনোয়ার, কামাল, জমিন, কমিন সহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, যুবলীগ, ছাত্রলীগ, ব্যবসায়ী, শিক্ষক মন্ডলি, অত্র এলাকার গন্যমান্য ব্যাক্তি প্রমূখ। বরেন্দ্র বার্তা/অপস

Close