মহানগরশিরোনাম-২

খালেদা জিয়াকে তিলে তিলে মেরে ফেলার ষড়যন্ত্র করছে সরকার :মিনু

জাতীয়তাবাদী তাঁতী দলের ৪০ প্রতিষ্ঠাবার্ষিকী

প্রেস বিজ্ঞপ্তি: দেশ এখন চরম সংকটের মধ্যে দিয়ে চলছে। দেশের অর্থনৈতিক অবস্থা অত্যন্ত খারাপ। গণতন্ত্র একেবারেই ধ্বংশ হয়ে গেছে। এই অবৈধ সরকার বাকশালী কায়দায় দেশ পরিচালনা করছেন। দেশের মানুষের জানমালের কোন নিরাপত্তা নাই। এছাড়াও বিরোধী দল দমনে স্ট্রিম রুলার চালাচ্ছে। বিরোধীদের নামে বেনামে মামলা দিয়ে হয়রানী করছে। তিনবারের সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে সাজানো রায়ে কারাগারে রেখেছে এই ফ্যাসিস্ট সরকার। বর্তমানে তাঁর শারীরিক অবস্থা অত্যন্ত খারাপ। যে কোন সময় তাঁর দূর্ঘটনা ঘটতে পারে। দেশে একনায়কতন্ত্র বহাল রাখতে বেগম খালেদা জিয়াকে চিকিৎসার নামে মেডিকেলে রেখে তিলে তিলে মেরে ফেলার ষড়যন্ত্র করছে এই সরকার। গতকাল মঙ্গলবার বিকেলে জাতীয়তাবাদী তাঁতী দলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধান অতিথি বক্তব্যে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু এই কথা বলেন।
তিনি আরো বলেন, দেশকে এবং দেশের মানুষকে রক্ষা করতে হলে বেগম খালেদা জিয়ার মুক্তির কোন বিকল্প নাই। আর এই বিনা ভোটের সরকার আদালতের মাধ্যমে বেগম জিয়াকে মুক্ত করতে দেবেনা। দুর্বার আন্দোলনের মাধ্যমে বেগম জিয়াকে মুক্ত করতে হবে। আর এই আন্দোলন করতে হলে সকলের ঐক্যবন্ধ থাকতে হবে। যেকোন সময়ে কেন্দ্রের নির্দেশনা আসতে পারে। এই নির্দেশনা অনুযায়ী সকল নেতাকর্মীকে রাজপথে নামার আহবান জানান মিনু।
রাজশাহীর মালোপাড়াস্থ বিএনপি’র কার্যালয়ে জেলা ও মহানগর তাঁতী দলের আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন মহানগর তাঁতী দলের সভাপতি আরিফুল শেখ বনি। প্রধান বক্তা ছিলেন তাঁতী দল কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক শহিদুল্লাহ। বিশেষ অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) সৈয়দ শাহীন শওকত, মহানগর বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি নজরুল হুদা, দপ্তর সম্পাদক নাজমুল হক ডিকেন, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, মহানগর তাঁতী দলের সদস্য সচিব রাশেদুল ইসলাম মাসুম, জেলা তাঁতী দলের আহবায়ক সানাউল ইসলাম ও সদস্য সচিব জিল্লুর রহমান। এছাড়াও মহানগর তাঁতী দলের যুগ্ম আহবায়ক আরিফুর রহমান পিন্টু, ওমর ফারুক, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ বীন তারেক, মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি, যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি ও নাহিনসহ তাঁতী দলের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন। বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close