পুঠিয়াশিরোনাম

পুঠিয়ায় এক যুবতীর রহস্যময় মৃত্যু

ষ্টাফ রির্পোট : রাজশাহীর পুঠিয়া রাজবাড়ীতে বেড়াতে এসে এক যুবতীর রহস্যময় মৃত্যু ঘটেছে। মৃত যুবতীর নাম রুমিয়া খাতুন (১৯) । মৃত যুবতী রুমিয়া খাতুন নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার জামনগর ইউনিয়নের রৌশনগিরী পাড়ার নুর ইসলামের মেয়ে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, সকাল ১১টার সময় পুঠিয়া রাজবাড়ি এলাকায় অসুস্থ্য অবস্থায় কয়েকজন দর্শনার্থী তাকে দেখতে পায়। সেসময় তারা রুমিয়াকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সোয়া দুইটায় সে মারা যায়। মারা যাওয়ার পর এলকাবাসীর মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। এলাকাবাসীর ধারণা এটি হত্যা না কি আত্মহত্যা।
অনেকেরই ধারাণা প্রেম ঘটিত ব্যাপারে সে আত্মহহ্যা করতে পারে।
এ বিষয়ে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে মেয়েটি আত্মহত্যা করেছে। কারণ তার কাছে একটি বোতলে বিষাক্ত দ্রব্য পাওয়া গেছে। এই বিষাক্ত দ্রব্য পান করে সে অসুস্থ্য হয়ে পড়ে। পরে সে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। লাশের ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর তার মৃত্যুর কারণ জানা যাবে বলে তিনি জানান। বরেন্দ্র বার্তা/অপস

Close