মহানগরশিরোনাম-২

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে রাসিকের উদ্যোগে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

সংবাদ বিজ্ঞপ্তি: শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২০ উপলক্ষ্যে রাজশাহী সিটি কর্পোরেশনের উদ্যোগে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে নগর ভবনের সিটি হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতায় তিনটি গ্রæপের ১ম, ২য় ও তৃতীয় স্থান অর্জনকারীদের মাঝে পুরস্কার এবং অংশগ্রহণকারীদের হাতে শুভেচ্ছা উপহার তুলে দেন দেন মেয়র।
অনুষ্ঠানে বক্তব্য দেন উপস্থিত ছিলেন রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন ও প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফএএম আঞ্জুমান আরা বেগম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সচিব আবু হায়াত মোঃ রহমতুল্লাহ, নির্বাহী প্রকৌশলী নূর ইসলাম তুষার, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন ডলার, হিসাব রক্ষণ কর্মকর্তা নিজামুল হোদা প্রমুখ।
প্রতিযোগিতায় রাজশাহী সিটি প্রাক-প্রাথমিক হতে ৭ম শ্রেণী পর্যন্ত তিনটি গ্রæপে ভাগ করা হয়। ক গ্রুপে প্রথম হয়েছে রাইয়া ইসলিয়ান, দ্বিতীয় ও তৃতীয় হয়েছে যথাক্রমে ইনয়াহ হাসান ইকরা ও আফিফা আক্তার টিনা। খ গ্রুপে প্রথম হয়েছে রাকিন সালেহ, দ্বিতীয় ও তৃতীয় হয়েছে যথাক্রমে সামিরা খানম ও মালিহা ইসলাম নেহা। গ গ্রæপে প্রথম হয়েছে মীর আফসান, দ্বিতীয় ও তৃতীয় হয়েছে যথাক্রমে লামিয়া ইসলাম ও ইনরাত জাহান অর্পণা। রাজশাহী সিটি কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারীসহ নগরীর বিভিন্ন স্কুলের দুই শতাধিক শিক্ষার্থী এই প্রতিযোগিতায় অংশ নেয়। বরেন্দ্র বার্তা/অপস

Close