খেলাশিরোনাম

বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেট কার্নিভালের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী সাংবাদিক ইউনিয়ন আয়োজিত বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেট কার্নিভালের শুভ উদ্বোধন করা হয়েছে। আজ শনিবার সকাল ৯টায় এর উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী সাহেদ। এ সময় অন্যান্যের মধ্যে টুর্নামেন্টের কমিটির আহ্বায়ক কবীর তুহিন, সদস্য তানজিমুল হকসহ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে গত ৪ ফেব্রুয়ারি মহানগরীর মাস্টরসেফ রেঁস্তোরায় খেলোয়াড় নিলাম অনুষ্ঠিত হয়। সব শেষ আজ ২২ ফেব্রুয়ারি থেকে ‘বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেট কার্নিভাল’ মাঠে গড়ায়।
বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেট কার্নিভাল-২০২০’ পরিচালনা করছেন- টুর্নামেন্টটির আহ্বায়ক কবীর তুহিন। তাকে সহযোগিতা করছেন- কমিটির সদস্য তানজিমুল হক, রওনক আরা জেসমিন ও দিদারুতুল্লাহ শান্ত।
বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেট কার্নিভালের আহ্বায়ক কবীর তুহিন জানান, এবারের মিডিয়া কাপ ক্রিকেট কার্নিভালে মোট ৬টি দল অংশগ্রহণ করছে। দলগুলো হলো— ডায়ানামিক কিং (টিম ওনার শিবলী নোমান), দি গ্রেট লিডার (টিম ওনার কাজী শাহেদ), দি ওয়ারিয়র (টিম ওনার রফিকুল ইসলাম), সুপার হিরো (টিম ওনার শ.ম. সাজু) দি লিজেন্ড (টিম ওনার ইউনুস আলী) ও দি ফাইটার (টিম ওনার আহসান হাবীব)।
প্রতিটি দলে খেলোয়াড় রয়েছে ২০ জন। ৬ দলকে দুই গ্রুপে ভাগ করে লিগ পদ্ধতিতে খেলা হচ্ছে। শনিবার সকালে উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয়েছে দি গ্রেট লিডার ও সুপার হিরো।
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে মুজিব বর্ষ উদযাপনের অংশ হিসেবে রাজশাহীর সাংবাদিকদের নিয়ে এই ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করেছে মহান মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী সাংবাদিকদের সংগঠন আরইউজে। বরেন্দ্র বার্তা/অপস

Close