মহানগরশিরোনাম-২

রাবির ভুরুঙ্গামারী উপজেলা সমিতির সভাপতি সোহেল, সম্পাদক মিন্টু

কামরুল হাসান অভি, রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) অধ্যায়নরত কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলার শিক্ষার্থীদের সংগঠন ভুরুঙ্গামারী ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী সোহেল রানাকে সভাপতি ও সমাজকর্ম বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মোস্তাফিজুর রহমান মিন্টুকে সাধারণ সম্পাদক করে এক বছরের জন্য ২২ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার দুপুরে এ কমিটি ঘোষণা করেন সমিতির প্রতিষ্ঠাতা ও ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মো. জহুরুল ইসলাম।
কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি জাহিদুল ইসলাম,মো. মোশাররফ হোসেন, আব্দুল্লাহ আল মামুন, সোহেল রানা, রিক্তা হেলেনা আফরোজ যুগ্ম সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম, দেলোয়ার হোসেন আপেল, জান্নাতুল ফেরদৌস, মো. সায়েম, সাংগঠনিক সম্পাদক সামিউল ইসলাম সোহাগ , সাইদুল ইসলাম, লিয়াকত হোসেন লিমন, অর্থ সম্পাদক উম্মে সালমা, প্রচার ও প্রকাশনা সম্পাদক সামিউল ইসলাম সবুজ, দপ্তর সম্পাদক মো. কামাল হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক সুমাইয়া আক্তার সুমি, আপ্যায়ণ বিষয়ক সম্পাদক মো. আশরাফুল ইসলাম, ক্রীড়া সম্পাদক চয়ন শাহা, শিক্ষা ও গবেষণা সম্পাদক আল আমিন হোসেন, সাংস্কৃতিক সম্পাদক শিহাব শারার , সমাজসেবা ও ত্রাণ সম্পাদক রাশিদুল ইসলাম।
পরে নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর শেষে নবীন বরণ ও সদ্যসাবেকদের বিদায় অনুষ্ঠানের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।
বরেন্দ্র বার্তা/ নাসি

Close