মহানগরশিক্ষাঙ্গন বার্তাশিরোনাম-২

মেট্রোপলিটন কলেজের ৫তলা একাডেমিক ভবনের উদ্বোধন

সংবাদ বিজ্ঞপ্তি: মেট্রোপলিটন কলেজের ৫তলা একাডেমিক ভবনের উদ্বোধন করেছেন কলেজের গভর্নিং বডির সভাপতি রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। আজ সোমবার দুপুরে ফিতা কেটে এবং ফলক উন্মোচনের মাধ্যমে কলেজটির ৫তলা ভবনের উদ্বোধন করেন মেয়র।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষার ক্ষেত্রে উদার। প্রধানমন্ত্রীর উদারতার জন্য মেট্রোপলিটন কলেজটি নতুন ৫তলা ভবন পেয়ে নতুন মাত্রা পেল। এজন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।
মেয়র বলেন, কলেজের মাঠের যে সমস্যা সেটি সমাধানেও চেষ্টা করবো। ১৮নং ওয়ার্ডে একটি প্রাথমিক অথবা মাধ্যমিক বিদ্যালয় প্রতিষ্ঠার ব্যাপারে শিক্ষামন্ত্রীর সাথে কথা বলবো। এ সময় স্থানীয় বিভিন্ন সমস্যা সমাধানের ব্যাপারে ভুমিকা রাখার কথা জানান মেয়র।
উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মেট্রোপলিটন কলেজের অধ্যক্ষ জুলফিকার আহমেদ। অনুষ্ঠানে বক্তব্য দেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা নওশের আলী, রাসিকের ১৮নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম। এ সময় শিক্ষা প্রকৌশল অধিদপ্তরে প্রকৌশলী, মেট্রোপলিটন কলেজের উপাধ্যক্ষ সাইফুর রহমান, স্থানীয় জোন কাউন্সিলর মাজেদা বেগম, মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও দুযোর্গ বিষয়ক সম্পাদক ফিরোজ কবির সেন্টুসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও কলেজ শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। বরেন্দ্র বার্তা/অপস

Close