জয়পুরহাটশিরোনাম-২

ফুলের তোড়া বা কোন উপহার না দিতে অনুরোধ হুইপ স্বপনের

জয়পুরহাট প্রতিনিধি: সফরকালীন সময়ে সরকারি কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দকে কোন ধরণের উপহার এমনকি ফুলের তোড়া পর্যন্ত উপহার প্রদান না করার জন্য অনুরোধ করেছেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

সোমবার (২ মার্চ) থেকে শুরু করে বুধবার (৪ মার্চ) পর্যন্ত জয়পুরহাট ও দিনাজপুর জেলায় সরকারি সফর করবেন বলে জানা গেছে। সফরকালীন এই সময়ে সরকারি কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দকে কোন ধরণের উপহার না দিতে আহ্বান জানিয়েন তিনি।

সোমবার, মঙ্গলবার সফর করবেন জয়পুরহাট এবং বুধবার সফর করবেন দিনাজপুর।

সোমবার( ২ মার্চ) বিকেলে রাজশাহী শাহ মখদুম বিমানবন্দর থেকে জয়পুরহাটের উদ্যেশে যাত্রা শুরু করবেন হুইপ স্বপন। এরপরে জয়পুরহাট জেলার রায়কলনী এবং গোপিনাথপুর ইউনিয়নের সাধারণ মানুষদের সাথে সাক্ষাৎ করবেন তিনি।

মঙ্গলবার (৩ মার্চ) সকালে সরকারি মহিলা কলেজ পরিদর্শন করবেন তিনি। এরপরে জয়পুরহাট জেলা আওয়ামীলীগের বর্ধিত সভা, কালাই উপজেলা পৌর মেয়রের শোক সভাসহ বিভিন্ন কর্মসূচিতে যোগ দিবেন তিনি।

বুধবার (৪ মার্চ) সকালে জয়পুরহাট থেকে দিনাজপুরের উদ্যেশে যাত্রা শুরু করবেন। এরপরে সকাল সাড়ে ৯টা নাগাদ দিনাজপুরের স্থানীয় কেন্দ্রীয় শহীদ মিনার ও স্মৃতিসৌধে শ্রদ্ধাঞ্জলি অর্পন শেষে জেলা আওয়ামীলীগের বর্ধিত আলোচনা সভাসহ বিভিন্ন কর্মসূচিতে যোগ দিবেন হুইপ স্বপন।

এরপরে সন্ধ্যায় সৈয়দপুর বিমানবন্দর থেকে হযরত শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ঢাকার উদ্যেশে যাত্রা করবেন জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

বরেন্দ্র বার্তা/রিআরি/নাসি

Close