খেলামহানগরশিরোনাম-২

বীর শ্রেষ্ঠ মহিউদ্দিন জাহাঙ্গীর স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক: বীর শ্রেষ্ঠ মহিউদ্দিন জাহাঙ্গীর স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। শুক্রবার বিকেলে রাজশাহী রেলওয়ে মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের খেলোয়াড়দের হাতে ট্রফি ও পুরস্কার তুলে দেন মেয়র।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র বলেন, মুজিববর্ষ উপলক্ষ্যে বছরব্যাপী বিভিন্ন টুর্নামেন্টের আয়োজন করা হবে। কাউন্সিলর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, স্কুল ক্রিকেট টুর্ণামেন্ট সহ বিভিন্ন টুর্ণামেন্ট আয়োজন করা হবে। খেলাধূলা আয়োজনে অতীতেও আমার সহযোগিতা ছিল, আগামীতেও তা অব্যাহত থাকবে।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন টুর্ণামেন্ট আয়োজন কমিটির আহবায়ক ও রাসিকের ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, জোন কাউন্সিলর উম্মে সালমা, রাজশাহী মহানগর যুবলীগ সভাপতি রমজান আলী, রিথিন এন্টার প্রাইজের সত্ত্বাধিকারী তৌরিদ আল আল মাসুদ রনি, মুসলিম কসমেটিকস এন্ড হারবাল কেয়ার এর সত্ত্বাধিকারী মোঃ মাসুম সরকার। এ সময় আরো উপস্থিত ছিলেন জাতীয় ক্রিকেটার দলের খেলোয়াড় সাব্বির রহমান, লাল সবুজ ক্রিকেট একাডেমির সভাপতি রজব আলী বাবু।
উল্লেখ্য, টুর্নামেন্টের ফাইনাল খেলায় রেলওয়ে কলোনি তরুণ সংঘ ও দড়িখরবনা ট্রাইকার মুখোমুখি হয়। নির্ধারিত ২০ ওভারে ১৫০ সংগ্রহ করে রেলওয়ে কলোনি তরুণ সংঘ। বিপরীতে ১৯ ওভার ৫ বলে তিন উইকেট হাতে রেখে ১৫২ রান তুলে চ্যাম্পিয়ন হয় দড়িখরবনা স্ট্রাইকার। টুর্নামেন্ট আয়োজক ছিল লাল সবুজ ক্রিকেট একাডেমি। বরেন্দ্র বার্তা/অপস

Close