মহানগরশিরোনাম-২

রাসিকর মশক নিধন কার্যক্রম জোরদার করতে রাসিকের সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী সিটি কর্পোরেশনের বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে নগর ভবনের মিনি কনফারেন্স রুমে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। সভায় মেয়র মশক নিধন কার্যক্রম জোরদার, ডেঙ্গু প্রতিরোধে আগাম প্রস্তুতি গ্রহণসহ সংশ্লিষ্ট বিষয়ে দিক-নির্দেশনা প্রদান করেন।
সভায় সরকারের পরিচ্ছন্ন গ্রাম, পরিচ্ছন্ন শহর কর্মসূচি বাস্তবায়ন, কালর্ভাট ও ড্রেনের কাদামাটি উত্তোলন সেকেন্ডারি ট্রান্সফার স্টেশন স্থাপনসহ অন্যান্য বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সভায় সভাপতিত্ব করেন বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সরিফুল ইসলাম বাবু। উপস্থিত ছিলেন বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সদস্য ও ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কামরুজ্জামান, বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সদস্য ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুল মোমিন, বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সদস্য ও ১৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ তৌহিদুল হক সুমন, কমিটির সদস্য সচিব ও প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন, উপ-প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা অনন্য ইসলাম নির্ঝর, পরিচ্ছন্ন কর্মকর্তা মনিটরিং (পরিকল্পনা) তাসনিম আরা প্রমুখ উপস্থিত ছিলেন। বরেন্দ্র বার্তা/অপস

Close