খেলাশিরোনাম-২

বিভাগীয় মহিলা এ্যাথলেটিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক: মুজিববর্ষ উপলক্ষ্যে বিভাগীয় মহিলা এ্যাথলেটিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার বিকেলে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এই প্রতিযোগিতার আয়োজক ছিল রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থা।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে মেয়র বলেন, মুজিববর্ষ উপলক্ষ্যে রাজশাহী সিটি কর্পোরেশনের উদ্যোগে বিভিন্ন টুর্নামেন্টের আয়োজন করা হবে। কাউন্সিলর গোল্ডকার্প টুর্নামেন্ট, স্কুল ক্রিকেট টুর্নামেন্টসহ আন্তর্জাতিক মানের বিভিন্ন টুর্নামেন্টসহ নানা আয়োজন থাকবে। খেলাধূলার ক্ষেত্রে উৎসবের নগরীতে পরিণত হবে।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি সমাজসেবী শাহীন আকতার রেনী। অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

অনুষ্ঠানের সঞ্চালনা করেন সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক রুনা লায়লা। এ সময় রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রাফিউস সামস প্যাডি, বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাকছুদা আলম রোজী।

এরআগে সকালে এই প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। প্রতিযোগিতায় রাজশাহী বিভাগের আটটি জেলা অংশ নিয়েছিল। দিনব্যাপী বিভিন্ন প্রতিযোগিতায় যৌথভাবে চ্যাম্পিয়ন হয়েছে রাজশাহী ও পাবনা জেলা।
বরেন্দ্র বার্তা/ নাসি

Close