মহানগরশিরোনামস্বাস্থ্য বার্তা

শাহমখদুম মেডিকেল কলেজের দুপক্ষের শিক্ষার্থীদের সমঝোতা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর বেসরকারি শাহ মখদুম মেডিকেল কলেজের দুপক্ষের শিক্ষার্থীদের সমঝোতা হয়েছে। বাংলাদেশ ডক্টরস ফাউন্ডেশনের সদস্য ডাক্তার মাহফুজুর রহমান রাজ এর উদ্যোগে সমঝোতা হয়।
রাজশাহী শাহ মখদুম মেডিকেল কলেজের ছাত্র-ছাত্রীদের যৌক্তিক চলমান আন্দোলনের একটা পর্যায়ে নিজেদের মধ্যে একটি অনাকাঙ্ক্ষিত ঘটনার সৃষ্টি হয়। এ নিয়ে মামলাও হয়। মঙ্গলবার বিকেলে সেই ঘটনাটির একটি সুন্দর ও গ্রহণযোগ্য সমাধানের জন্য ডাক্তার মাহফুজুর রহমান রাজের চেম্বারে দুপক্ষের আলোচনা হয়। সেখানে কলেজের উভয় পক্ষ মিলেমিশে আন্দোলনকে বেগবান করার জন্য অঙ্গীকারবদ্ধ হন এবং মামলা প্রত্যাহারের সিদ্ধান্ত হয়। পরে থানায় গিয়ে মামলা প্রত্যাহার করা হয়।
বাংলাদেশ ডক্টরস ফাউন্ডেশনে পক্ষে সমঝোতা বৈঠকে মাহফুজুর রহমান রাজ ছাড়াও উপস্থিত ছিলেন, শাকিলা দিল আফরোজ মিষ্টি, আপেল মাহমুদ সহ শাহ মখদুম মেডিকেল কলেজের সিনিয়র ছাত্র-ছাত্রীরা।
এদিকে, রাজশাহীর বেসরকারি শাহ মখদুম মেডিকেল কলেজের প্রায় ২০০ শিক্ষার্থী বিভিন্ন দাবিতে আন্দোলনে নেমেছেন। শিক্ষার্থীদের আন্দোলনের মুখে রাজশাহীর বেসরকারি শাহ মখদুম মেডিকেল কলেজ বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ। বরেন্দ্র বার্তা/অপস

Close