পবাশিরোনাম-২

পবায় সড়ক দুঘর্টনায় নিহত ১

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে বেপরোয়া বাসের চাপায় মোটরসাইকেলের এক চালক নিহত হয়েছেন। আজ বুধবার সকালে রাজশাহী-নওগাঁ মহাসড়কে পবা উপজেলার রহমান কোল্ড স্টোরেজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত ব্যক্তির নাম আবদুস সালাম (৩৫)। পবার মধুসুদনপুর গ্রামে তার বাড়ি। বাবার নাম মো. নইমুদ্দিন। দুর্ঘটনায় মোটরসাইকেলের অপর আরোহী গুরুতর আহত হয়েছেন। তার নাম মো. বাবু (৪৫)। তার বাড়িও মধুসুদনপুর গ্রামে। বাবার নাম কসিম উদ্দিন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. গোলাম মোস্তফা বলেন, নিহত আবদুস সালাম কৃষি কাজ করতেন। সকালে তিনি বাড়ি থেকে কোল্ড স্টোরেজে যাচ্ছিলেন। তখন মহাসড়কে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সালামের মৃত্যু হয়। আর আহত হন বাবু। এ সময় স্থানীয়রা বাবুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। আর সালামের লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।
ওসি জানান, দুর্ঘটনার পর ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। আটক আছেন বাসের চালকও। তবে পালিয়ে গেছেন হেলপার। এ ব্যাপারে থানায় মামলা হবে। আর আইনগত প্রক্রিয়া শেষ করে নিহত ব্যক্তির লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। বরেন্দ্র বার্তা/অপস

Close