তানোরশিরোনাম-২

তানোরে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর তানোরে যাত্রীবাহী বাসের ধাক্কায় বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেল আরোহীর ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। রোববার দুপুর ১২টার দিকে তানোর-মুন্ডুমালা সড়কের বুড়াবুড়ি তলা নামক স্থানে এ ঘটনা ঘটে।
নিহত বাইক আরোহী হলেন, রেউাউল ইসলাম (৪০)। তিনি তানোর পৌর এলাকার সমাসপুর গ্রামের মোহাম্মদ দুখু মিয়ার পুত্র ও বিশিষ্ট ধান ব্যবসায়ী। এঘটনায় রাজশাহী মহনগরীর বোয়ালিয়া থানা এলাকার টিকাপাড়ার মোশাররফের পুত্র বাস চালক তালাশ (৩৫) কে আটক করেছে তানোর থানা পুলিশ। অপর দিকে ঘাতক বাসটি থানা হেফাজতে নিয়েছে পুলিশ।
তানোর থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শি সুত্রে জানা গেছে, আমনুরা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী যাত্রীবাহী বাস চট্র-মেট্রো জ ০৪-০১৭৮ তানোর-মুন্ডুমালা সড়কের বুড়াবুড়ি তলা নামক স্থানে তানোর থেকে মুন্ডুমালা গামী মটরসাইকেলের মুখোমুখি ধাক্কা লাগলে মটরসাইকেল চালক বাসের নিচে চাপা পড়ে। এসময় ঘটনাস্থলেই মৃত্যু হয় এবং মটরসাইকেলটি ভেঙ্গে দুমড়ে মুচড়ে যায়।
এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, চালকে আটক ও বাসটি থানায় নেয়া হয়েছে। তিনি বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের থানায় নেয়া হয়েছে এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বরেন্দ্র বার্তা/অপস

Close