চারঘাটশিরোনাম-২

চারঘাটে অস্ত্রসহ কুখ্যাত ডাকাত গ্রেফতার

চারঘাট প্রতিনিধি: রাজশাহীর চারঘাট উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ কুখ্যাত ডাকাত মাসুম আলীকে আটক করেছে পুলিশ। রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার পাটিয়াকান্দি ব্রিজের পাশে থেকে তাকে আটক করা হয়। আটককৃত মাসুম শলুয়া ইউনিয়নের বথুয়া গ্রামের মেসের আলী ওরফে হাবলের ছেলে।

পুলিশ জানায়, মাসুম একজন কুখ্যাত ডাকাত সর্দার। সে চারঘাট মডেল থানার তালিকাভুক্ত শীর্ষ পাঁচ নম্বর সন্ত্রাসী। মাসুমের নামে রাজশাহী জেলা ও রাজশাহী মহানগরসহ দেশের বিভিন্ন জেলায় ১০টি ডাকাতি ও অপহরণ মামলা রয়েছে। তার সংঘবদ্ধ ডাকাত বাহিনী রয়েছে।

আরো জানায়, রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে মাসুম তার ডাকাত বাহিনী নিয়ে উপজেলার পাটিয়াকান্দি বড়াল ব্রীজের পাশে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এমন সময় গোপন সংবাদের ভিত্তিতে চারঘাট মডেল থানার এস আই অপূর্ব কুমার ও এ এস আই সুজন আলী সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে পৌঁছায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে প্রায় আট দশ জনের ডাকাত দল পালিয়ে যায়। এসময় তাড়া করে ঘটনাস্থল থেকে ডাকাত সর্দার মাসুমকে আটক করা হয়।

আটকের সময় মাসুমের কোমরে রাখা ০১ টি সেমি অটোমেটিক ৬.৫ পিস্তল,০১ টি ম্যাগজিন ও ০৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। পরবর্তীতে তার দেওয়া তথ্যমতে ব্রীজের পাশের খেজুর বাগান থেকে ০৩টি হাসুয়া, ০১টি চাইনিজ কুড়াল, ০১ টি লোহার রড ও ০২টি রশি উদ্ধার করা হয়।

চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ সমিত কুমার কুন্ডু জানান, মাসুমের সংঘবদ্ধ ডাকাত দল রয়েছে। তার নামে দেশের বিভিন্ন থানায় দশটি ডাকাতি ও অপহরণ মামলা রয়েছে। তাকে দুপুরে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। পুলিশের পক্ষ থেকে রিমান্ডের আবেদন করা হবে।

বরেন্দ্র বার্তা/ সই/ নাসি

Close