জয়পুরহাটশিরোনাম-২

জয়পুরহাটে হোম কোয়ারেন্টিনে ৬০ জন: সার্জন ডা: সেলিম

 

জয়পুরহাট প্রতিনিধি: করোনা ভাইরাস সংক্রমন রোধে গত ২৪ ঘন্টায় জয়পুরহাটে আরও ৬জন প্রবাসীকে সেইফ হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এ নিয়ে গত কয়েকদিনে মোট ৭০ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়। এদের মধ্যে ৯জনের মেয়াদ শেষ হয়েছে। আর আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ইউনিটে এক বৃদ্ধকে ভর্তি করা হয়েছে। বর্তমানে সেইফ হোম কোয়ারেন্টিনে ৬০ জন অবস্থান করছেন। সিভিল সার্জন ডা: সেলিম মিঞা এ তথ্য নিশ্চিত করেন।
এদিকে কোয়ারেন্টাইনে না থেকে বাহিরে ঘোরাঘুরি করায় শনিবার দুপুরে জয়পুরহাট সদর উপজেলার তেঘরবিশা গ্রামের দুবাই ফেরত বিউটি খাতুন নামে এক নারীকে ২ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রম্যমাণ আদালত। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সদর উপজেলার সহকারী কমশিনার ভূমি রকিবুল হাসান।
সিভিল সার্জন অফিস সুত্রে জানা গেছে,নওগাঁর বদলগাছি এলাকার ওই বৃদ্ধকে তার স্বজনরা শুক্রবার সকাল দশটার দিকে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে পালিয়ে যায়। পরে তিনি চিকিৎসকদের জানান,২২দিন আগে তাঁর জামাতা ওমান থেকে দেশে ফেরার পর ১০ দিন আগে তিনি দেখা করেছেন। এরপর থেকে তিনি জ¦র,সর্দি ও কাশিতে ভুগছেন। স্বজনরা হাসপাতালে রেখে ভয়ে পালিয়ে গেছেন।
সিভিল সার্জন ডা: সেলিম মিঞা জানান,জেলায় বর্তমানে ৬০জন সেইফ হোম কোয়ারেন্টিনে আছেন। একজন বৃদ্ধকে আক্কেলপুর হাসপাতালে আইসোলেশনে রাখা হয়েছে। তিনি ভাল আছেন। আগের চেয়ে তার শরীরের অবস্থা ইমপ্রুভ করেছে। আইসোলেশনে তাকে রাখা হলেও তার শরীরে করোনার কোন লক্ষণ পাওয়া যায়নি। বরেন্দ্র বার্তা/রিআরি/অপস

Close