মহানগরশিরোনাম-২

করোনা প্রতিরোধ ও সচেতনায় ১৯নং ওয়ার্ডে কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক: শনিবার দুপুর ১২ ঘটিকায় রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন এর আহব্বানে ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে করোনা ভাইরাস প্রতিরোধে ও সচেতনতায় ওয়ার্ড ভিত্তিক কমিটি গঠন করা হয়।
১৯ নং ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর তৌহিদুল হক সুমনের সভাপত্বিত্বে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের সংরক্ষিত আসন জোন-৭ এর কাউন্সিলর উম্মে সালমা, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা: এফ.এ.এম আঞ্জুমান আরা বেগম, চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুম মুনির, ডা: আব্দুস সামাদ, ডা: সাবাহ্ সামিরা, ডা: রক্তিম, ১৯ নং ওয়ার্ড (দক্ষিণ) আওয়ামী লীগের সভাপতি মো: রেজাউল হক মঞ্জু, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, ১৯ নং ওয়ার্ড (উত্তর) আওয়ামী লীগের সভাপতি মো: হাসেন মন্ডল সহ ১৯ নং ওয়ার্ডে অবস্থিত ২২টি মসজিদের পেশ ঈমাম, ২৪টি বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সকল ফার্মেসী ব্যবসায়ী, পল্লী চিকিৎসক গন প্রমুখ।

সভায় সরকার ও সিটি কর্পোরেশনের সকল নির্দেশনা অনুযায়ী ওয়ার্ড পর্যায়ে সচেতনতা সহ বিদেশ থেকে আসা ব্যক্তিদের তথ্য প্রদান, মসজিদে পরিষ্কার পরিচ্ছন্নতা সহ মিলাদ, জালসা, সভা সমাবেশ, ক্লাবে আড্ডা, চায়ের দোকানে আড্ডা, সামাজিক অনুষ্ঠান, লোক সমাগম না করার জন্য সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহব্বান জানানো হয়। সভায় দেশ ও জাতির সুরক্ষায় মহান আল্লাহ তায়ালার কাছে প্রার্থনা করা হয়।
বরেন্দ্র বার্তা/ নাসি

Close