জয়পুরহাট

জয়পুরহাটে করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক ও লিফলেট বিতরণ

 

জয়পুরহাট প্রতিনিধি ঃ জয়পুরহাটে করোনা ভাইরাস প্রতিরোধে মাস্কও সচেতনতা মূলক লিফলেট বিতরণ করেছেন জেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক ও রুকিন্দীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আহসান কবীর এপ্লব।
সোমবার সকালে আক্কেলপুর উপজেলার বিভিন্ন সড়কে ব্যবসায়ী,দিনমজুর, গাড়ির ড্রাইভার সহ পথচারীদের মাস্ক ও হাতে সচেতনতামূলক লিফলেট তুলে দিয়ে আহসান কবীর এপ্লব বলেন,মানুষ,মানুষের জন্য। বিশ^ব্যপী ছড়িয়ে পড়া মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় আমাদের সকলকে সচেতন থাকতে হবে। সবাই সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মেনে চললে আমরা দ্রুতই করোনা ভাইরাস থেকে পরিত্রান পাবো।
তিনি আরো বলেন, এজন্যই আমরা সচেতনতা বৃদ্ধির লক্ষে কাজ করে যাচ্ছি । জনসাধারণের মাঝে সচেতনতা বাড়াতে এক হাজার মাস্ক ও দশ হাজার লিফলেট বিতরণ করা হয়।
এ সময় আক্কেলপুর উপজেলা ভাইস চেয়ারম্যান জিয়াউল হক জিয়া, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজি মুরাদ শাকিল,উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি ফারুক হোসেন, রুকিন্দীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাজারুল আনোয়ার লিটনসহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন । বরেন্দ্র বার্তা/রিআরি/অপস

Close