নওগাঁশিরোনাম-২

নওগাঁয় ৯৭৫ জন হোম কোয়ারেনটিনে, ২৯৯ জনকে ছাড়পত্র

 

কাজী কামাল হোসেন, নওগাঁ: নওগাঁ জেলায় গত ২৪ ঘন্টায় নতুন কাউকে হোম কোয়ারেনটিন-এ প্রেরন করা না হলেও এ সময়ে ১৪ দিনের মেয়াদ শেষ হওয়ায় মোট ১৩৮ জনকে হোম কোয়ারেনটিন থেকে মুক্ত করা হয়েছে। সোমবার বিকেল থেকে মঙ্গলবার বিকেল ৪টা পর্যন্ত সময়ে কন্ট্রোলরুমসুত্রে এই তথ্য পাওয়া গেছে।
নওগাঁ’র সিভিল সার্জন ডাঃ আঃ মঃ আখতারুজ্জামান জানিয়েছেন শুরু থেকে এ পর্যন্ত নওগাঁ জেলার মোট ১ হাজার ২শ ৭৪ জনকে হোম কোয়ারেনটিনএ পাঠানো হয়েছিল। এ পর্যন্ত ১৪ দিনের মেয়াদ উত্তীর্ণ হওয়ায় ২৯৯ জনকে হোম কোয়ারেনটিন থেকে মুক্ত করে দেয়া হয়েছে। হোম কোয়ারেনটিন থেকে ছেড়ে দেয়া কারও শরীরে করোনা ভাইরাসের কোন লক্ষন পাওয়া যায়নি।
এখন পর্যন্ত জেলার ১১টি উপজেলায় মোট ৯৭৫ জন হোম কোয়ারেনটিন-এ রয়েছেন। জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশীদ জানিয়েছেন করোনা ভাইরাস প্রতিরোধে নওগাঁ জেলায় সচেতনতার উপর ব্যপক গুরুত্ব দেয়া হয়েছে। জেলার সাপ্তাহিক হাট বাজারগুলো বন্ধ করে দেয়া হয়েছে। সকলকে জনসমাগম এড়িয়ে চলতে ব্যপক প্রচারনা চালানো হচ্ছে। তিনি জানান নওগাঁয় এ পর্যন্ত কোন ব্যক্তি মধ্যে করোনা ভাইরাসের কোন লক্ষন দেখা যায়নি। বরেন্দ্র বার্তা/অপস

Close