নাটোরশিরোনাম-২

নাটোরে ২৪ ঘন্টায় নতুন ৫২ জনকে হোম কোয়ারেন্টাইনে, মোট সংখ্যা দাড়ালো ৩৪৩ জন

 

নাটোর জেলা প্রতিনিধিঃ নাটোরে গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ৫২ জন প্রবাসীকে হোম কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে। এ নিয়ে জেলায় মোট ৩৪৩ জনকে হোম কোয়ারেন্টাইনে নেয়া হয়।
এদের মধ্যে আজ পর্যন্ত ৫৬ জনের ১৪ দিন মেয়াদ পূর্ণ হওয়ায় তাদের হোম কোয়ারেন্টাইন ছেড়ে স্বাধীনভাবে চলা ফেরা করতে বলা হয়েছে।
বর্তমানে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ২২৫জন। সিভিল সার্জন ডাঃ মিজানুর রহমান জানান, হোম কোয়ারেন্টাইনে প্রতিদিনই সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। কারণ অনেকেই হোম কোয়ারেন্টাইন এড়িয়ে চলছেন। সংবাদ পেয়ে তাদের হোম কোয়ারেন্টাইনে থাকতে উদ্বুদ্ধ করা হচ্ছে। যারা মানছেন না তাদেরকে হোম কােয়ারেন্টাইনে থাকতে বাধ্য করা হচ্ছে। কারো কারো জরিমানা করা হয়েছে। তিনি বলেন, নিরাপত্তার কারণে মূলত ১৪ দিন পর্যবেক্ষণে রাখার জন্য নিজ বাড়িতে সতর্কতার সাথে থাকতে বলা হচ্ছে। তবে এ পর্যন্ত কেউ হোম কোয়ারেন্টাইনে থাকা কোভিড -১৯ ভাইরাস বা করোনাতে আক্রান্ত হননি। তবে বড়াইগ্রামে একজন গার্মেন্টস্ ব্যবসায়িকে করোনা সন্দেহে ঢাকা আইসিডিআর এবং নাটোর কারাগারের একজন হাজতি নাটোর সদর হাসপাতাল আইসলেশান ইউনিটে ভর্তি করা হয়েছে। এ অবস্থার মধ্যে আজ থেকে সেনা সদস্যরা তাদের কাজ শুরু করেছেন। বরেন্দ্র বার্তা/হাহাশা/অপস

Close