জয়পুরহাটশিরোনাম-২

জয়পুরহাটে রিকশা-ভ্যান চালকদের করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক ও সাবান বিতরণ

 

জয়পুরহাট প্রতিনিধিঃ মাস্কের দাম বেড়ে যাওয়ায় মাস্ক ব্যবহার করছেন না দরিদ্র রিকশা-ভ্যান চালক শ্রমিকরা। তবে করোনা ভাইরাসের ঝুঁকি এড়াতে দরিদ্র রিকশা-ভ্যান চালকদের মাঝে মাস্ক, সাবান,লিফলেট বিতরণ করেছে জয়পুরহাট রিকশা ও ভ্যানশ্রমিক ইউনিয়ন ।
বুধবার দুপুরে পৌর শহরের বিভিন্ন সড়কে রিকশা-ভ্যান চালকদের মাঝে এসব মাস্ক, সাবান ও লিফলেট বিতরণ করা হয়।

রিকশা-ভ্যান চালকদের মাস্ক,সাবান ও সচেতনতামূলক লিফলেট হাতে তুলে দিয়ে জয়পুরহাট রিকশা-ভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সাবু বলেন,মানুষ,মানুষের জন্য। বিশ^ব্যপী ছড়িয়ে পড়া মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় আমাদের সকলকে সচেতন থাকতে হবে। সবাই সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মেনে চললে আমরা দ্রুতই করোনা ভাইরাস থেকে পরিত্রান পাবো।
তিনি আরো বলেন, এজন্যই আমরা রিকশা-ভ্যান চালকদের সচেতনতা বৃদ্ধির লক্ষে কাজ করে যাচ্ছি । সচেতনতা বাড়াতে তাদের মাঝে এক হাজার মাস্ক ও একহাজার সবান, লিফলেট বিতরণ করা হয়।
এ সময় জয়পুরহাট রিকশা-ভ্যান শ্রমিক ইউনিয়নের উপদেষ্টা সাংবাদিক শামীম কাদির, সভাপতি মিজানুর রহমান মিজান, যুগ্ম সাধারণ সম্পাদক মুনিরুজ্জামান বাবু, সড়ক সম্পাদক এন্তাজ হোসেন ,সমাজ কল্যাণ সম্পাদক জদু মিয়া, প্রচার সম্পাদক বিপ্লব হোসেন, রফিকুজ্জামান রহিম, উপস্থিত ছিলেন। বরেন্দ্র বার্তা/রিআরি/অপস

Close