বাগমারাশিরোনাম-২

বাগমারায় প্রশাসন ও আ’লীগের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত

ভ্রাম্যমান প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় উপজেলা প্রশাসনের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯ টায় এ উপলক্ষে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে সকল শহীদদের আত্মার শান্তি কামনায় এবং বাংলাদেশকে করোনা ভাইরাসের কবল থেকে রক্ষায় দোয়া অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদ, উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, বাগমারা থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ প্রমুখ। এছাড়াও উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
অন্যদিকে, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সকাল ৯ টায় উপজেলা আ’লীগের উদ্যোগে দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে সকল শহীদদের আত্মার শান্তি কামনায় এবং বাংলাদেশ থেকে করোনা ভাইরাসের কবল থেকে রক্ষায় দোয়া অনুষ্ঠিত হয়।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সকাল ৯ টায় উপজেলা আ’লীগের উদ্যোগে দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ভবানীগঞ্জ পৌর সভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম মীর, বাসুপাড়া ইউনিয়ন আ’লীগের প্রচার সম্পাদক জয়নাল আবেদীন, উপজেলা যুবলীগ নেতা মেহেদী হাসান, নাহিদ হাসান, ছাত্রলীগ নেতা নাহিদ হাসান প্রমুখ। বরেন্দ্র বার্তা/সরা/অপস

Close