নাটোরশিরোনাম-২

রাস্তা নির্মাণকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় বাড়িঘর ভাংচুর , আহত ২

 

নাটোর জেলা প্রতিনিধিঃ নাটোরের সিংড়ার ডাহিয়া ইউনিয়নের গাড়াবাড়ি-সরষিাবাড়ি গ্রামে প্রতিপক্ষের হামলায় ২ জন আহত হয়েছেন।
শুক্রবার(২৭ মার্চ) সকালে সরিষা বাড়ি প্রাথমিক বিদ্যালয়ের রাস্তা নির্মান করাকে কেন্দ্র করে এই ঘটনা ঘটে। আহতরা হলেন গাড়ী বাড়ি গ্রামের সুলতানের ছেলে জাহিদ হাসান (৪০)এবং একই গ্রামের রমজান হাজির ছেরে জাকির হোসেন(৪০)। আহত জাকিরকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং জাহিদকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষ দর্শীরা জানায়,গাড়াবাড়ি ও সরিষা বাড়ি গ্রামবাসি মিলে গ্রামের সরকারী প্রাথমিক বিদ্যালয়ে চলাচলের জন্য রাস্তা নির্মান করতে যায়। এতে প্রতিপক্ষ জামাল ও আব্দুল্লাহ রাস্তার অংশে খাস জায়গার মালিক দাবি করে বাধা দিলে উভয় পক্ষের মধ্যে কথা কাটা কাটির এক পযার্য়ে সংর্ঘষ বাধে। এরই জের ধরে প্রতিপক্ষ জামালের স্বজন পাশের কাউয়াটিকরী গ্রাম থেকে ৫০ থেকে ৬০ জনের একটি দল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে গাড়াবাড়ী গ্রামে হামলা চালায়। এসময় ওছমান হাজি,আকবর মেম্বর ও মোক্তারের বাড়ি ভাঙ্গচুর করে। এই হামলায় ২জন আহত হন।
সিংড়া থানা অফিসার ইনর্চাজ নুর-এ আলম সিদ্দিকী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। বরেন্দ্র বার্তা/হাহাশা/অপস

Close