বাগমারাশিরোনাম-২

তাহেরপুর পৌরসভায় ছাত্রলীগ নেতার স্প্রে, মাস্ক ও সাবান বিতরণ

ভ্রাম্যমান প্রতিনিধি: করেনা ভাইরাস প্রতিরোধে রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভা এলাকায় ছাত্রলীগের উদ্যোগে (২৯ মার্চ) দিনব্যাপি পাড়া মহল্লাই সাবান মাস্ক বিতরণ ও রাস্তায় রাস্তায় জীবানুনাশক স্প্রে করা হয়।
তাহেরপুর পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক সন্দীপ রায় টিংকু নেতৃত্বে পৌরসভার হরিতলাসহ পাড়া মহল্লাই এসব কার্যক্রম পরিচালনা করা হয়।
এসময় ২০০ পিস সাবান ৫০ পিস মাস্কসহ লিফলেট বিতারন করা হয়।
এলাকাবাসি সুত্রে জানা গেছে শুরুতে পৌর এলাকায় সতর্কমূলক প্রচারপত্র বিলি করা হয়। এতে লোকজনের মাঝে ব্যাপক সাড়া পরিলক্ষিত হয় । সে সময় লোকজন বিনামূল্যে মাস্ক ও সাবান বিতরনের অনুরোধ জানালে তাদের এই অনুরোধে সাড়া দেন পৌর ছাত্রলীগের নেতাকর্মীরা।
সন্দীপ রায় টিংকু বলেন,সাধারণ মানুষকে বার বার সাবান দিয়ে হাত ধোয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।করেনা ভাইরাস প্রতিরোধে রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর
এছাড়া খুব জরুরি কাজ না থাকলে বাড়িতে থাকার আহ্বান জানানো হয়। আর বাইরে বের হলে মাস্ক পরার অনুরোধ করেন তিনি। এছাড়া গত তিন ধরে জনগনের মাঝে এসব কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।এবং এই কার্যক্রম আগামীতে চলমান থাকবে বলেও জানান তিনি। এতে তাহেরপুর আঞ্চলিক প্রেস ক্লাব প্রতিষ্টাতা সভাপতি এস.এম সামসুজ্জোহা মামুন,সাংবাদিক সমিত কুমার রায়, শ্রী রজত দাস,বিদ্যুৎ সরকার,রিপন দাস, মিঠুন দাস, কাওসার, মাহাবুর, জাহিদুল রহমান শুভোন,সমেন,সুজন দাস,লালন দাস,মিঠন সরকার,শাহীন,মলয়,সনাতন সহ অনেকেই উপস্থিত ছিলেন। বরেন্দ্র বার্তা/সরা/অপস

Close