বাগমারা

বাগমারার শুভডাঙ্গায় গ্রামবাসীকে করোনা থেকে রক্ষা করতে ছাত্রলীগ নেতা আল-আমিনের উদ্যোগ

ভ্রাম্যমান প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার শুভডাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আল-আমিন প্রামানিকের ব্যক্তিগত উদ্যোগে নিজ এলাকার লোকজনকে বাঁচাতে রাস্তা ও ওই পথে চলাচলকারী সকল প্রকার যানবহণকে জীবানুমুক্ত করতে ওষুধ স্প্রে করা হচ্ছে। করোনা ভাইরাস থেকে রক্ষায় এই উদ্যোগ নিয়েছেন তিনি।
রবিবার বিকেলে ইউনিয়নের খর্দ্দকৌড় থেকে আরম্ভ করে সরকারী ঘোষণা না পাওয়া পর্যন্ত বানাইপুর এলাকা জুড়ে প্রায় ৩ কিলোমিটার রাস্তায় এবং যানবহণে দিনে একবার করে জীবানুনাশক স্প্রে করা হবে। নিজ গ্রামের মানুষকে করোনা ভাইরাসের হাত থেকে রক্ষায় স্বেচ্ছায় এই কাজ করছেন ছাত্রলীগ এই নেতা।
এ সময় স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করেন ইউনিয়ন ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন, জীবন, মাইনুল ইসলাম, কামরুজ্জামান মিঠু, ইয়ামিন হোসেন, আরিফ হোসেন, খাইরুল ইসলাম প্রমুখ।
জীবানু নাশক কার্যক্রমের উদ্বোধন শেষে আল-আমিন প্রামানিক বলেন, আমার সাধ্যমত ব্যক্তিগত ভাবে নিজের এলাকাবাসীকে রক্ষায় অল্প পরিসরে হলেও জীবানু নাশক স্প্রে করছি। এই প্রক্রিয়া অব্যাহত থাকবে। সমাজের বিত্তবান ব্যক্তিদের কেউ করোনা ভাইরাস মোকাবেলায় এগিয়ে আসার অনুরোধ করেন তিনি। বরেন্দ্র বার্তা/সরা/অপস

Close