চারঘাটশিরোনাম-২

চারঘাটে হতদরিদ্রের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন ইএনও

 

মোঃ সজিব ইসলাম,চারঘাটঃ করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন দরিদ্রদের ঘরে ঘরে গিয়ে খাদ্য পৌঁছে দিলেন রাজশাহীর চারঘাট উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা সামিরা।
আজ রবিবার উপজেলার পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের হতদরিদ্রদের বাড়িতে চাল,ডাল,তেল ও শুকনো মরিচ নিয়ে হাজির হন এ কর্মকর্তা। তিনি নিজ হাতে খাবারগুলো কর্মহীন দরিদ্রদের ঘরে ঘরে পৌঁছে দেন।
এ সময় ওই সব বাড়িতে থাকা ব্যক্তিরা অবাক হয়ে যান উপজেলা নির্বাহী অফিসারকে তাদের বাড়িতে দেখে। ইউএনওর হাত থেকে চাল পেয়ে চারঘাট বড়াল আদর্শ গুচ্ছ গ্রামের চা দোকানী রঙিলা বেগম জানান, আমার ঘরে স্যার এসে চাউল দিয়ে যাবে তা কোনোদিন স্বপ্নেও ভাবি নাই। আল্লাহ সরকারের রহমত করুক। এই ভাবে যদি ঘরে বসে খাবার পাওয়া যায় তাহলে তো আমাদের আর বের হওয়া লাগবে না।
উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা সামিরা জানান, কর্মহীন দরিদ্র ব্যক্তিদের ঘরে ঘরে গিয়ে চাল পৌঁছে দিয়েছি। পর্যায়ক্রমে উপজেলার ২৮০০ পরিবার দশ করে চাউল পাবে। যেনো কাউকে ঘর থেকে বের হতে না হয়। এজন্য সরকারী নির্দেশনা মেনে কাজ করছি। গণজমায়েত বন্ধের জন্য মাইকিং ও টহল অব্যাহত রেখেছি। ভ্রাম্যামান আদালত চলমান রয়েছে।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শামিম আহমেদ জানান, জিআর(চাউল) মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় আজ আমরা ১০ কেজি করে চাল বিতরণ করেছি, সাথে ডাল,তেল ও মরিচের একটা প্যাকেজ ছিল। এরপরে পর্যায়ক্রমে উপজেলার ২৮০০ পরিবারের মাঝে দশ কেজি করে চাল বিতরণ করা হবে। বরেন্দ্র বার্তা/অপস

Close