তানোরদূর্গাপুরবাগমারাবাঘামহানগরশিরোনাম-২

রাজশাহীতে ভ্রাম্যমান আদালতের অভিযান: মোট ২,৩৯,৩০০ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক: সরকারি নির্দেশ অমান্য করার কারনে রাজশাহী জেলায় ২৪ জন ব্যাক্তি, প্রতিষ্ঠানের বিরুদ্ধে মোট ২৪ টি মামলা এবং সর্বমোট ২,৩৯,৩০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
রোববার (২৯ মার্চ) এ ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়।
এতে, নগরীর চন্ডীপুর আঁইবাধ, কোর্ট স্টেশন, কাশিয়াডাঙ্গা, লক্ষীপুরে অভিযান চালিয়ে সরকারি নির্দেশ অমান্যকরণ, মোটরযান চলাচলের সাধারণ নির্দেশাবলী লঙ্ঘন ও পণ্যের অতিরিক্ত দাম গ্রহণের দায়ে ১২ জনকে ১২ মামলায় মোট ৩৭০০ টাকা জরিমানা করা হয়।
স্বাস্থ্য হানিকর বা পরিবেশের জন্য ক্ষতিকর ধোঁয়া নিঃসরণ ও দায়িত্ব পালনে বাধা প্রদান ও নির্দেশ পালনে অসম্মতিজ্ঞাপনের জন্য মোহনপুর উপজেলায় ২ মামলায় ২জনকে ২০,০০০টাকা জরিমানা করা হয়।
সরকারি নির্দেশ অমান্য করে মাটি বা বালু উত্তোলনের দায়ে দূর্গাপুর উপজেলার দেলুয়াবাড়ী ইউপি‌র কিশোরপুর বিলে ১জনকে ১ মামলায় ২০,০০০টাকা জরিমানা করে ভ্রাম্যমার আদালত।
প্রতিশ্রুত পণ্য বা সেবা যথাযথভাবে বিক্রয় বা সরবরাহ না করা, সরকারি নির্দেশ অমান্যকরণ ও অবহলোজনীত কাজের মাধ্যমে জীবন বিপন্নকারী রোগের সংক্রমন বিস্তারকরণের অভিযোগে বাগমারা উপজেলার উপজেলা পরিষদ কমপ্লেক্স মার্কেটের ৬ জনকে ৬টি মামলায় ৬,১০০ টাকা জরিমানা করা হয়।
সেবার মূল্যের তালিকা সংরক্ষণ ও প্রদর্শন না করায় বাঘায় ১জনকে ১ মামলায় ৫০০ টাকা জরিমানা করা হয়।
মিথ্যা বা ভুল তথ্য প্রদানের দায়ে গোদাগাড়ী উপজেলায় ১ জনকে ১ মামলায় ৫০০০টাকা জরিমানা করা হয়।
তানোরে অবহলোজনীত কাজের মাধ্যমে জীবন বিপন্নকারী রোগের সংক্রমন বিস্তারকরণের অভিযোগে ১জনকে ১ মামলায় ৪০০০ টাকা জরিমানা করা হয়। বরেন্দ্র বার্তা/অপস

Close