গোদাগাড়ি

অসহায়দের ঘরে ত্রাণ পৌঁছে দিলেন কাঁকনহাট পৌর মেয়র

নিজস্ব প্রতিবেদক: করোনা ভাইরাস (কোভিড-১৯) গোটা বিশ্বকে নিস্তব্ধ করে দিয়েছে। যত সময় যাচ্ছে, মৃত্যুর মিছিলও বাড়ছে। বাংলাদেশ এর বাহিরে নেই। আক্রান্তর দিক দিয়ে কম হলেও বেশ ঝুকিতে রয়েছে বাংলাদেশ। এই ঝুকি ও মৃত্যু কমাতে এবং সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা মেনে নিজ ঘরে অবস্থান করছে দেশের মানুষ। বর্তমানে বন্ধ রয়েছে শিক্ষা প্রতিষ্ঠান, ব্যবসা প্রতিষ্ঠান ও যানবাহন চলাচলও। এতে কর্মহীন হয়ে পড়েছেন দিনমজুর, শ্রমিক, রিকশাচালকসহ দুস্থ ও অসহায় পরিবারের সদস্যরা। খাদ্য সংকট দেখা দিয়েছে তাদের ঘরে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছিলেন করোনা সংকটে অসহায়দের ঘরে ঘরে খাবার পৌঁছে দেওয়া হবে।
সেই ধারাবাহিকতায় আজ সোমবার সকালে রাজশাহীর কাঁকনহাট পৌর মেয়র আলহাজ্ব আব্দুল মজিদ অসহায় ও কর্মহীন ১৯৫ টি পরিবারের মধ্যে ১০ কেজি করে চাল কার্যক্রম উদ্বোধন করেন। প্রতিটি পরিবারের ঘরে ঘরে যেয়ে চাল প্রদান করার জন্য কাউন্সিলরদের নির্দেশ প্রদান করেন মেয়র। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই কার্যক্রম পর্যায়ক্রমে চলবে বলে জানান তিনি।
চাল বিতরণ উদ্বোধনের সময় অন্যদ্যের মধ্যে কাঁকনহাট পৌর প্যানেল মেয়র ১ আজাহার আলী, পৌর আওয়ামী লেিগর সাধারণ সম্পাদক হুমায়ন কবীর, কাউন্সিলর গোলাম মোর্তুজা শেখ, ওয়াহিদা সুলতানা লাবনী, সাদেকুল সেলিম, সেলিম আহম্মেদ, আমিরুল ইসলাম, শাহনাজ পারভীন, ট্যাগ অফিসার মমতাজ মহল, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাইফুর রহমান বকুল, কাঁকনহাট পৌর যুবলীগের সাধারণ সম্পাদক তরিকল ইসলাম, কৃষকলীগ সভাপতি কল্লোল মোল্লাহ, পৌর সচিব রবিউল ইসলাম, পৌর নির্বাহী প্রকৌশলী নোমান পারভেজসহ অন্যান্য কাউন্সিলর উপস্থিত ছিলেন। বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close