গোদাগাড়ি

গোদাগাড়ীর রিশিকুল ইউনিয়নে ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক: করোনা ভাইরাসে গোটা বিশ্ব এখন নিস্তব্ধ হয়ে পড়েছে। যত সময় যাচ্ছে, প্রতিদিন বিভন্ন দেশ আক্রান্ত হচ্ছে। সেইসাথে পাল্লা দিয়ে মৃত্যুর মিছিলও বাড়ছে। বাংলাদেশও ইতোমধ্যে আক্রান্ত হয়েছে। তবে সংক্রমণ তীব্র এবং মৃত্যুর মিছিল এখনও রয়েছে নিয়ন্ত্রণে। সংক্রমণ রোধ করতে সরকার বন্ধ করে দিয়েছে শিক্ষা প্রতিষ্ঠান, ব্যবসা প্রতিষ্ঠান ও যানবাহন চলাচলও। সেইসাথে সরকারের নির্দেশনা অনুযায়ী দেশের মানুষ নিজ ঘরে অবস্থান করছে। এতে কর্মহীন হয়ে পড়েছেন দিনমজুর, শ্রমিক, রিকশাচালকসহ দুস্থ ও অসহায় পরিবারের সদস্যরা। খাদ্য সংকট দেখা দিয়েছে তাদের ঘরে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছিলেন করোনা সংকটে অসহায়দের ঘরে ঘরে খাবার পৌঁছে দেওয়া হবে।
সেই ধারাবাহিকতায় আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে গোদাগাড়ীর রিশিকুল ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম টুলু অসহায় ও কর্মহীন ৩২৪টি টি পরিবারের মধ্যে ১০ কেজি করে চাল প্রদান কার্যক্রম উদ্বোধন করেন। এসময়ে প্রতিটি পরিবারের ঘরে ঘরে যেয়ে চাল প্রদান করার জন্য ইউপি সদস্যদের নির্দেশনা দেন তিনি। সরকারের এই কার্যক্রম চলমান থাকবে বলে জানান চেয়ারম্যান।
এসময়ে ট্যাগ অফিসার আরাফাত আলমগীর সিদ্দিকী, ইউপি সদস্য মজিবুর রহমান, লুৎফর রহমান, জালাল হোসেন, কামাল হোসেন, আব্দুর রশিদ, আমিনুল ইসলাম জিয়া, রিশারত, মইদুর রহমান, মাহবুবুর রহমান টিটু, সংরক্ষিত নারী আসনের সদস্য ফিরোজা পারভীন, গোলেনুর বেগম ও দিনা ইসলাম এবং ইউপি সচিব জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন। বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close