বাগমারা

বাগমারায় ভ্যানচালকের মাঝে খাদ্য সামগ্রী দিলেন আ’লীগ নেতা শাহাদত

 

বিশেষ প্রতিনিধিঃ সরকারি নির্দেশনা মেনে কর্মহীন হয়ে পড়া দিনমজুর ও ভ্যানচালকের মাঝে খাদ্য সামগ্রী দিলেন বাগমারার ৫নং আউচপাড়া ইউনিয়নের আওয়ামী লীগ নেতা শাহাদত হোসেন সাগর। মঙ্গলবার বিকেলে হাটগাঙ্গোপাড়া বাজারে সাগরের নিজস্ব তহবিল থেকে এলাকার প্রায় দুইশত ভ্যানচালকের মাঝে ৫কেজি করে চাল বিতরন করা হয়।
দেশের এই ক্রান্তিলগ্নে এমন সময় ভ্যানচালকের মাঝে খাদ্য বিতরণ করায় শাহাদত হোসেন সাগরের ব্যাপক প্রশংসা করেছেন এলাকার সচেতন মহল।
দেশব্যাপী করোনা ভাইরাস আতঙ্ক ছড়িয়ে পড়েছে। সারাদেশে সরকারের তরফ থেকে সব ধরনের জনসমাগম, রাস্তায় যানচলাচল নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। জরুরী কোন কাজ ছাড়া বাড়ি থেকে মানুষকে বের না হওয়ার জন্য বিশেষ ভাবে সর্তক করা হয়েছে। রাস্তাঘাটে যান চলাচল সীমিত হয়ে পড়েছে।
পুলিশ প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন স্থানে মাইকিং করে প্রচার করা হচ্ছে রাস্তায় বের না হওয়ার জন্য। ফলে স্থবির হয়ে পড়েছে জনজীবন। হঠাৎ করেই নিষেধাজ্ঞা আরোপ হওয়ায় বিপাকে পড়েছে খেটে খাওয়া দিনমজুর ও নিম্ন আয়ের মানুষ। দিন মজুরদের সহযোগীতা করতেই আওয়ামীলীগ নেতা শাহাদত হোসেন সাগর তার ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরণের এমন উদ্যোগ নিয়েছেন বলে জানা গেছে।
এসময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাস্টার রিয়াজ উদ্দীন আহম্মেদ,বাগমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা কহিনুর বেগম,বাগমারা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের সাধারন সম্পাদক প্রার্থী শহিদুল ইসলাম শহিদ,আওয়ামী লীগ নেতা মাস্টার আলমগীর হোসেন, রঞ্জু সরকার (এমএ বাংলা),আব্দুল হান্নান,ছাত্রলীগ নেতা পলাশ, জাকারিয়া প্রমুখ। বরেন্দ্র বার্তা/আহো/অপস

Close