নওগাঁশিরোনাম-২

নওগাঁয় হোম কোয়ারেনটাইনে ২০৫ জন

কাজী কামাল হোসেন,নওগাঁ : নওগাঁ জেলায় গত ২৪ ঘন্টায় নতুন কাউকে হোম কোয়ারেটাইনে পাঠাতে হয় নি। তবে এ সময় হোম কোয়ারেনটাইনে ১৪ দিনের মেয়াদ শেষ হওয়ায় আরও ৪০ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। বর্তমানে জেলায় হোম কোয়ারেনটাইন-এ রয়েছেন ২০৫ জন।
নওগাঁ’র সিভিল সার্জন ডাঃ আকন্দ মোঃ আখতারুজ্জামান আলাল জানিয়েছেন গত বৃহষ্পতিবার সকাল ১০টা থেকে শুক্রবার সকাল ১০টা পর্যন্ত এই ২৪ ঘন্টার তথ্য অনুযায়ী এই সংখ্যা প্রদান কার হয়েছে।
তাঁর দেয়া তথ্যমতে উপজেলা ভিত্তিক ২৪ ঘন্টায় ছাড়পত্র পাওয়া ব্যক্তির সংখ্যা হচ্ছে নওগাঁ সদর উপজেলায় ৫ জন, রানীনগরে ৭ জন, আত্রাইয়ে ৭, মহাদেবপুরে ২, মান্দায় ১, বদলগাছিতে ১, পত্মীতলায় ১০, ধামইরহাটে ১, সাপাহারে ৫ এবং পোরশা উপজেলায় ১ জন। এই সময়ে নিয়ামতপুর উপজেলায় কোন ব্যক্তি হোম কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র পাননি।
সিভিলসার্জন জানিয়েছেন শুরু থেকে এখন পর্যন্ত নওগাঁ জেলায় মোট হোম কোয়ানেটাইনে রাখা হয়েছিল ১ হাজার ৮শ ৮০ জনকে। এদের মধ্যে এখন পর্যন্ত হোমকোয়ারেটাইন থেকে ছাড়া পেয়েছেন ১ হাজার ৬শ ৭৫ জন। তবে হোম কেয়ারেনটাইন থেকে ছাড়া পাওয়া কারও মধ্যে করোনা ভাইরাস-এর কোন লক্ষন পাওয়া যায় নি। সবাই সুস্থ্য রয়েছেন।বরেন্দ্র বার্তা/অপস

Close