মহানগরশিরোনাম-২

রাজশাহী মহানগর যুবদল নেতা রিটনের দুস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন আজ শুক্রবার সকালে নগরীর ২নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে অসহায় ও দুস্থদের মধ্যে, খাদ্য সামগ্রী বিতরণ করেন। যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দীন টুকুর নির্দেশে গত সপ্তাহ থেকে নগরীর বিভিন্ন ওয়ার্ডে যুবদলের উদ্যেগে এই কর্মসূচী পালন করা হচ্ছে। তিনি অত্র ওয়ার্ডের নগরপাড়া, মোল্লাপাড়া, কলোনি, বিদ্দির পাটাল, হালদারপাড়া, আশ্রায়ন প্রকল্প, শেখপাড়া, রাণী দিঘী ও ঠাকুরমারা এলাকার মোট ৪০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন।
এ সময় রাজশাহী মহানগর যুবদলের সহ-সভাপতি হিমেল, যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন বাবলু সহ-সাধারণ সম্পাদক হাফিজুর রহমান আপেল, সহ-সম্পাদক রাজ, কোষাধক্ষ্য জানে আলম রাসেল, কাশিয়াডাঙ্গা থানা যুবদলের আহ্বায়ক আনারুল ইসলাম, যুগ্ম আহবায়ক কাওছার, সুমন, বোয়ালিয়া পূর্ব যুবদলের যুগ্ম আহবায়ক শ্যামল, বোয়ালিয়া পশ্চিম যুবদলের যুগ্ম আহ্বায়ক এ,এইচ,এম শফিক মাহমুদ তন্ময়, যুব নেতা সুজন, বাদশা, রাসেল রাতুল, তুষার, জনি, স্বেচ্ছাসেবক দল নেতা শামসুল ও ছাত্রনেতা মমিনসহ আরও অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
রিটন বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল সব সময়ে জনগণের কথা ভাবে। এই দূর্যোগকালীন সময়েও নিজেদের প্রাণের ভয় না করে জনগণের সেবায় রাস্তায় নেমেছেন। সাধ্যমত দরিদ্র ও অসহায় পারিবারের সদস্যসদের মধ্যে খাদ্য সামগ্রী, সাবান, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ অব্যাহত রেখেছেন। সারা বিশ্ব এখন লকডাউনের মধ্যে পড়েছে। বাংলাদেশের মানুষও ঘর থেকে বেড় হতে পারছেনা। আরো কঠিন সময় হয়ত আসছে। এই সময়ে প্রতিটি মানুষকে অতি প্রয়োজন ছাড়া ঘর থেকে বেড় না হওয়ার জন্য পরামর্শ দেন তিনি। সেইসাথে মাস্ক ব্যবহার, বার বার হাত ধোয়া এবং সামাজিক দুরত্ব বজায় রাখতে জনগণের প্রতি আহবান জানান রিটন। এছাড়াও জ্বর, সর্দি কাশি ও গলাব্যাথা হলে কুসুম কুসুম গরম পানি লবন দিয়ে কিংবা ভিনেগার মিশিয়েও গড়গড়া করা এবং ডাক্তারের পরামর্শ নেয়ার কথা বলেন তিনি। তিনি আরো বলেন, অতিতেও যুবদল জনগণের পাশে ছিলো, আগামীতেও থাকবে। বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close