জয়পুরহাটশিরোনাম-২

মধ্যরাতে বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিলেন পৌর মেয়র মোস্তাক

 

জয়পুরহাট প্রতিনিধি: মহামারী করোনাভাইরাসের প্রভাবে জয়পুরহাটে বিভিন্ন এলাকায় কর্মহীন হয়ে পড়া দুস্থ মানুষের বাড়ি বাড়ি গিয়ে নিজ উদ্যোগে চালসহ অন্যান্য খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক।
প্রাণঘাতী করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ ঝুঁকি মোকাবিলায় জনসমাগম এড়াতে এবং সামাজিক নিরাপদ দূরত্বের বিষয়টি ঠিক রাখার জন্য জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক মধ্যরাতে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন।
তার দেওয়া খাদ্য সামগ্রীর মধ্যে ছিল, ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি পেয়াজ, ১ কেজি আটা, ১ কেজি ডাল, ১ লবণ, ১ কেজি তেল, এক হালি ডিম।
জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক বলেন, মহামারী করোনাভাইরাসের প্রভাবে সারাদেশে অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে। আওয়ামীলীগ সরকার সারাদেশে এইসব কর্মহীন দুস্থ মানুষের মাঝে ১০টাকা কেজি চালসহ বিনামুল্যে খাবার বিতরণ করছে। জনসমাগম এড়াতেই মধ্যরাতে খাবার বিতরণ করছি। শ্রমিক এবং মধ্যবিত্ত যারা কর্মহীন হয়ে পড়েছে তাদের শনাক্ত করে খাবার বিতরণ করা হচ্ছে। পৌর মেয়র তাঁর নিজস্ব উদ্যোগে বিভিন্ন জায়গায় খাবার বিতরণ করেছে এবং এই উদ্যোগটি অব্যাহত থাকবে বলে জানিয়েছে।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জয়পুরহাট পৌর আওয়ামী লীগের সদস্য আনোয়ারুল ইসলাম মিলন, মোস্তাক হাসান বাবু প্রমুখ। বরেন্দ্র বার্তা/রিআরি/অপস

Close