চারঘাটশিরোনাম

গুলি ছুড়ে এলাকাবাসীকে হুমকি: চারঘাটে পিস্তলসহ একজন আটক

 

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহীর চারঘাটে একটি বিদেশী পিস্তলসহ ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাগর ইসলামকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। মঙ্গলবার সকালে উপজেলার শলুয়া ইউনিয়নের বালুদিয়াড় গ্রামের হাজ্বীর পাড়া নামক এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মুনসুর রহমান বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।
স্থানীয় ইউপি সদস্য আয়ুব আলী জানান, বালুদিয়াদিয়াড় এলাকায় গত কয়েকদিন ধরে কলাসহ বিভিন্ন ফলমুল চুরির ঘটনা ঘটে। এ নিয়ে গত সোমবার বিকেলে স্থানীয় মুনছুরসহ কয়েকজন ব্যক্তির সঙ্গে ফতেপুর গ্রামের সাহেদ আলীর ছেলে ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাগর ইসলামের (২০) বাকবিতন্ডার ঘটনা ঘটে।
তারই জের ধরে মঙ্গলবার সকালে ছাত্রলীগের সভাপতি সাগর প্রতিপক্ষ মুনছুরসহ বালুদিয়াড় গ্রামের কয়েকজন ব্যাক্তিকে ফোন করে হাজ্বীর পাড়ায় ডেকে পাঠায়। এসময় মুনছুরসহ বালুদিয়াড় গ্রামের ১০/১৫ জন ব্যক্তি হাজ্বীরপাড়া এলাকায় গেলে সাগর ইসলাম তাদের লক্ষ্য করে প্রায় ৩ রাউন্ড ফাকা গুলি ছুড়ে।
পরে স্থানীয় এলাকাবাসী গ্রামবাসীর সহায়তায় পিস্তলসহ সাগরকে আটক করে মারধর করে গাছের সাথে বেধে রাখে। পরে সংবাদ পেয়ে মডেল থানার ইন্সপেক্টর ফরহাদ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর হাত থেকে পিস্তলসহ সাগরকে উদ্ধার করে।
এ বিষয়ে চারঘাট উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মামুন তুষার বলেন, আটককৃত সাগর শলুয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি। তার আচার আচরনে দলীয় শৃংখলা ভঙ্গ করায় তাকে একাধিকবার সতর্ক করা হয়েছিল। দলীয় কাজে তার কোনো অংশগ্রহন ছিল না। তাকে দ্রুত বহিস্কার করা হবে। তার অসামাজিক কাজের দায় ছাত্রলীগ নেবে না।
মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সমিত কুমার কুন্ডু জানান, এ বিষয়ে মুনসুর রহমান বাদী হয়ে একটি মামলা হয়েছে। ঘটনার সঙ্গে আরো কেউ জড়িত কিনা সে বিষয়ে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। বরেন্দ্র বার্তা/সই/অপস

Close