নাটোরশিরোনাম-২

ত্রাণের চাল আত্মসাতের অভিযোগে আ’লীগ নেতাসহ আটক ৩

 

নাটোর জেলা প্রতিনিধি: নাটোরের সিংড়ায় ত্রাণের চাল আত্মসাতের অভিযোগে আওয়ামী লীগ নেতা এক ইউপি সদস্যসহ ৩ জনকে আটক করেছে উপজেলা প্রশাসন।
মঙ্গলবার দুপুরে উপজেলার সুকাশ ইউনিয়নের বোয়ালিয়া বাজার এলাকার থেকে ৮ বস্তা এবং ইউপি সদস্যের একটি ক্লাব ঘরে মজুদ ৫ বস্তা ত্রাণের চালসহ তাদের আটক করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাজমুল আলম।
আটককৃতরা হলেন- মৃত শাজাহান আলীর ছেলে শুকাস ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মো. শাহিন শাহ (৪০), উপজেলার বিশ্বাসপুর গ্রামের মৃত মহিতুল্লার ছেলে ডিলার লুৎফর রহমান (৫৭) ও চাল ব্যবসায়ী (কালোবাজারি ক্রেতা) বগুড়া জেলার নন্দিগ্রাম উপজেলার কৈডালা গ্রামের নিজাম উদ্দিনের ছেলে গোলাম হোসেন (৪৭)।
সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. নাসরিন বানু বলেন, মঙ্গলবার উপজেলার বোয়ালিয়া বাজারে ত্রাণের ১০ টাকা কেজি দরের চাল অনিয়মের মাধ্যমে বিক্রি করার সময় স্থানীয় জনতা তাদের আটক করে উপজেলা প্রশাসনকে খবর দেয়।
খবর পেয়ে পুলিশসহ ঘটনাস্থলে গিয়ে স্থানীয় ইউপি সদস্য মো. শাহিন শাহসহ তিনজনকে আটক করে সিংড়ায় নিয়ে আসা হয়। আটককৃতদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনের ১৯৭৪-এর ২৫ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। বরেন্দ্র বার্তা/হাহাশ/অপস

Close