চারঘাটশিরোনাম-২

চারঘাটে মারধরের শিকার বৃদ্ধার দেখভাল করছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী

 

মোঃ সজিব ইসলাম,চারঘাটঃ রাজশাহীর চারঘাটে ত্রাণ চাইতে গিয়ে মারধরের শিকার বৃদ্ধ ভিখারী রিজিয়া বেওয়ার সার্বিক দেখভাল করছেন রাজশাহী-০৬ (চারঘাট-বাঘা) আসনের সংসদ সদস্য পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম ও রাজশাহী জেলা প্রশাসক হামিদুল হক।
বর্তমানে রিজিয়া বেওয়া চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মহিলা ওয়ার্ডে ভর্তি রয়েছেন।
পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম আজ সকালে তার ফেসবুক আইডিতে পোষ্ট দিয়ে তার দেখভালের বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি ফেসবুকে পোষ্টে বলেন, ‘এই ন্যাক্কারজনক ঘটনার আসামি নাজমুলকে গ্রেফতার করা হয়েছে, তার স্ত্রী মালেকাকে গ্রেফতারের প্রচেষ্টা চলছে। বৃদ্ধার সার্বিক দেখভাল আমরা করছি।‘
এদিকে আজ বুধবার সকালে সকাল সাড়ে ৯টার দিকে রাজশাহী জেলা প্রশাসক হামিদুল হক চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে রিজিয়া বেওয়ার সাথে দেখা করেন। এ সময় তিনি চিকিৎসকদের সাথে কথা বলে রিজিয়ার স্বাস্থ্যের খোঁজ খবর নেন ও সুচিকিৎসা নিশ্চিত করেন।
এ সময় উপস্থিত ছিলেন চারঘাট উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা সামিরা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আনিসুর রহমান, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আশিকুর রহমানসহ প্রমুখ।
উল্লেখ্য, গতকাল মঙ্গলবার ত্রানের তালিকায় নাম উঠাতে গিয়ে রিজিয়া বেওয়া (৬৫) স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারের লোকজনের কাছে মারধরের শিকার হন। বরেন্দ্র বার্তা/অপস

Close