চারঘাট

করোনা ঠেকাতে চারঘাটের পান্নাপাড়া গ্রামে জীবাণুনাশক স্প্রে করা হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তি: “সবাই মিলে শপথ করি, করোনা ভাইরাস মুক্ত গ্রাম গড়ি” এই স্লোগানকে সামনে রেখে আজ বুধবার রাজশাহীর চারঘাট উপজেলার ভায়ালক্ষীপুর ইউনিয়ন এর পান্নাপাড়া গ্রামে জীবাণুনাশক স্প্রে করা হয়।
দ্যা হাঙ্গার প্রোজেক্ট এর সহযোগীতায় কার্যক্রমটি বাস্তবায়ন করে গ্রাম উন্নয়ন দলের সদস্য, ইয়ুথ লিডার ও গ্রামের কিছু উদ্যমীরা।
আজ সকাল ৯ টায় গ্রামের কেন্দ্রীয় খেলার মাঠ থেকে শুরু করে প্রাথমিক বিদ্যালয়, উচ্চ বিদ্যালয়, কলেজ, কমিউনিটি ক্লিনিক, কেন্দ্রীয় শহিদ মিনার প্রদক্ষিণ করে গ্রামের সকল বাড়ি ও দোকানপাটে জীবাণুনাশ স্প্রে করা হয়। এসময় সচেতনতামূলক লিফলেট বিতরন করা হয় ও হাত ধোয়ার সঠিক নিয়মাবলী শেখানো হয়।
ইয়ুথের এই কার্যক্রমকে স্বাগত জানিয়ে ভায়ালক্ষীপুর ইউনিয়ন পরিষদের চেয়্যারম্যান জনাব মোঃ শওকত আলী বলবুল বলেন, দ্যা হাঙ্গার প্রোজেক্ট বিগত কয়েক বছর যাতব কাজ করছে এই ইউনিয়নে। সময়ের সাথে তাল মিলিয়ে ভালো ভালো উদৌগ হাতে নিয়েছে। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনা ভাইরাস ঠেকাতে সচেতনতামুলক লিফলেট বিতরন, মাস্ক বিতরন করেছে, আজ পুরো পান্নাপাড়া গ্রামে জীবাণুনাশ স্প্রে করেছে।
তিনি আরও বলেন, এই মহামারী ঠেকাতে শুধু সরকার নয়, তার পাশে পাশে আমাদের ও সচেতন হতে হবে, সবাইকে সচেতন করতে হবে।
প্রশ্নের উত্তরে দ্যা হাঙ্গার প্রোজেক্ট এর ইউ সি মোঃ আশরাফুল ইসলাম সরকার বলেন, গ্রাম উন্নয়ন দলের সদস্য, ইয়ুথ লিডার ও উচ্চ বিদ্যালয় এর সকল শিক্ষক- শিক্ষিকা, গ্রামের চেয়ারম্যান, মেম্বার ও গনমান্য ব্যাক্তিবর্গ সবার সহযোগীতা নিয়ে ভায়ালক্ষীপুর ইউনিয়নে লিফলেট বিতরন, মাস্ক বিতরন ও জীবাণুনাশক স্প্রে করেছি।
উক্ত কার্যক্রম এ অংশগ্রহণ করেন ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশ, চারঘাট উপজেলা কো-অর্ডিনেটর মোঃ রুবেল আলী, রাজশাহী সিটি ইউনিট এর সাধারন সদস্য নয়ন, আকাশ ও গ্রামের রায়হান, নাফিজ, সবুজ, শুভ প্রমুখ। বরেন্দ্র বার্তা/অপস

Close