বাগমারাশিরোনাম-২

বাগমারায় করোনা মোকাবেলায় এমপি এনামুল হকের পক্ষ থেকে খাদ্য সহায়তার নানা কর্মসূচী

ভ্রাম্যমান প্রতিনিধি: বাগমারায় চলমান করোনা ভাইরাস মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া জনগোষ্ঠীর মাঝে খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রয়েছে।
বাগমারায় হিজরাদের মাঝে এমপি এনামুল হকের খাদ্য সহায়তা প্রদান: রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির পক্ষ থেকে অব্যাহত রয়েছে বাড়ি বাড়ি খাদ্য সহায়তা প্রদান কার্যক্রম।
করোনা ভাইরাসের প্রাদুর্ভাব নিয়ন্ত্রণে খাদ্য সংকট মোকাবেলায় তাঁর পক্ষ থেকে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের দলীয় কার্যালয়ে খোলা হয়েছে কন্ট্রোল রুম।
ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির পক্ষ থেকে প্রত্যন্ত এলাকার হতদরিদ্র জনগোষ্ঠীর পাশাপাশি উপজেলায় বসবাসরত হিজরাদের মাঝে খাদ্য সহায়তা পৌঁঁছে দেয়া হচ্ছে।
বুধবার দিনব্যাপি করোনায় খাদ্য সংকট মোকাবেলায় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের দলীয় কার্যালয়ের কন্ট্রোল রুম থেকে তাদের হাতে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। আজকে কিছু সংখ্যক হিজরাদের খাদ্য প্রদান করা হয়েছে। বাকি হিজরাদেরও খাদ্য সহায়তা প্রদান করা হবে বলে জানাগেছে।
করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে রক্ষা পাওয়ার জন্য এরই মধ্যে দোকান পাট বন্ধ করেছে প্রশাসন। হাট বাজার বন্ধ থাকার কারণে চরম খাদ্য সংকটে পড়তে হয়েছে হিজরাদের।
তাদের কথা ভেবেই এমপি এনামুল হকের পক্ষ থেকে খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে। কন্ট্রোল রুমের সদস্যরা মিলে এমপি এনামুল হকের পক্ষ থেকে এই খাদ্য সহায়তা বিতরণ করছেন। এতে রয়েছেন উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান
আসাদুজ্জামান আসাদ, শ্রীপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক, সাংসদের প্রেস সচিব প্রভাষক জিল্লুর রহমান।
করোনা সংকট সমাধান না হওয়া পর্যন্ত এই খাদ্য সহায়তা কার্যক্রম অব্যাহত রাখা হবে। সেই সাথে সরকারের সকল নির্দেশনা সঠিক ভাবে পালনের জন্য সকলের প্রতি আহ্বান জানিয়েছেন এমপি এনামুল হক।

বাগমারায় এমপি এনামুলের খাদ্য সহায়তা পেল আরো তিনটি ইউনিয়নের অসহায়েরা।

বাগমারায় এমপি এনামুলের খাদ্য সহায়তা পেল আরো তিনটি ইউনিয়নের অসহায়েরা: রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির পক্ষ থেকে আরো তিনটি ইউনিয়নের অসহায় ব্যক্তিদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।
বুধবার দিনব্যাপি করোনা সংকট মোকাবেলায় উপজেলার ঝিকরা, গোবিন্দপাড়, এবং হামিরকুৎসা ইউনিয়নে করোনা ভাইরাসের কারণে যাদের বাড়িতে খাদ্য সমস্যা রয়েছে তাদের বাড়িতে কন্ট্রোল রুমের সদস্যরা ইউনিয়ন আ’লীগের সহযোগিতায় খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছেন।
করোনা ভাইরাসের প্রাদুর্ভাব নিয়ন্ত্রণে খাদ্য সংকট মোকাবেলায় এমপির পক্ষ থেকে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের দলীয় কার্যালয়ে খোলা হয়েছে কন্ট্রোল রুম। এই কন্ট্রোল রুমের মাধ্যমে উপজেলা জুড়ে খাদ্য সংকটে রয়েছেন এমন ব্যক্তিদের বাড়ি বাড়ি গিয়ে দেয়া হচ্ছে চাউল এবং সাবান।
কন্ট্রোল রুমের সদস্যরা মিলে এমপি এনামুল হকের পক্ষ থেকে এই খাদ্য সহায়তা বিতরণ করছেন। এতে রয়েছেন উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, শ্রীপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক, সাংসদের প্রেস সচিব প্রভাষক জিল্লুর রহমান।
করোনা সংকট সমাধান না হওয়া পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত রাখা হবে বলেন জানান এমপি এনামুল হক। সেই সাথে সরকারের সকল নির্দেশনা সঠিক ভাবে পালনের জন্য সকলের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

বাগমারায় এমপি এনামুল হকের সহযোগিতাই করোনাভাইরাস প্রতিরোধে তাহেরপুর ওয়ামীলীগের নেতা নেতা-কর্মীর মাধ্যমে ত্রান সামগ্রী বিতরন
বাগমারায় এমপি এনামুল হকের সহযোগিতাই করোনাভাইরাস প্রতিরোধে তাহেরপুর ওয়ামীলীগের নেতা নেতা-কর্মীর মাধ্যমে ত্রান সামগ্রী বিতরন।

বাগমারায় এমপি এনামুল হকের সহযোগিতাই করোনাভাইরাস প্রতিরোধে তাহেরপুর ওয়ামীলীগের নেতা নেতা-কর্মীর মাধ্যমে ত্রান সামগ্রী বিতরন: বাগমারায় এমপি এনামুল হকের সহযোগিতাই করোনাভাইরাস প্রতিরোধে তাহেরপুর ওয়ামীলীগের নেতা নেতা-কর্মীর মাধ্যমে ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে।
জানা গেছে বুধবার বেলা ১১ টার সময় তাহেরপুর পৌরসভার হল রুমে অনুষ্ঠান এর মাধ্যমে ত্রান সামগ্রী বিতরন করা হয়। উক্ত অনুষ্ঠানে পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ মোঃ আবু বাক্কার মৃধা মুনসুর রহমানের সভাপতিত্তে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তাহেরপুর পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও মেয়র অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ। এ সময় উপস্থিত ছিলেন তাহেরপুর পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি প্রভাষক মোঃ কাউছার, যুগ্ম সাধারন সম্পাদক প্রভাষক মোঃ মাহাবুর রহমান বিপ্লব, সাংগঠনিক সম্পাদক মোঃ মাহাবুবুল হক শাহী ।অনন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন তাহেরপুর পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র বাবুল খাঁ, ৯নং ওয়ার্ডের কাউন্সিলর ও সভাপতি মোঃ রইচ উদ্দিন,৭ নং ওয়ার্ডের কাউন্সিলর ও সভাপতি মোঃ মমিন উদ্দিন মমিন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ফাতেমা। আরও উপস্থিত ছিলেন তাহেরপুর ৩নং ওয়ার্ডের কাউন্সিলর শ্রী তাপস কুমার দাস পিন্টু,৪নং ওয়ার্ডের কাউন্সিলর কান্টু শাহ্‌ , আওয়ামীলীগ নেতা মোঃ রফিকুল ইসলাম রফিক, মোঃ দেলবর রহমান ,জাহিদ আকরাম সহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর এবং ওয়ার্ডের সভাপতি ও সাধারন সম্পাদক । এছারাও উপস্থিত ছিলেন তাহেরপুর পৌরসভার কর্মচারী-কর্মকর্তা, ছাত্রলীগ ,যুবলীগ,আওয়ামীলীগ নেতাকর্মী।অনুষ্ঠান শেষে প্রায় ৫০০ প্যাকেট ওয়ার্ডের সভাপতি ও সাধারন সম্পাদকের হাতে ত্রান সামগ্রী তুলে দেয়া হয় ৯ টি ওয়ার্ডের মানুষের মাঝে বিতরনের জন্যে। উল্লেখ্য এই ত্রানসামগ্রী বিতরন অব্যাহত থাকবে এবং মধ্যবিত্ত রা চাইলে গোপনে মোবাইলে যোগাযোগ করলে তাদের বাড়িতে গিয়ে ত্রান সামগ্রী পৌঁছে দেয়া হবে বলে জানান পৌর আওয়ামিলিগের সভাপতি ও সাধারন সম্পাদক।

বরেন্দ্র বার্তা/সরা/অপস

 

Close