মহানগর

গণধ্বনি প্রতিদিন সংবাদকর্মীদের খাদ্য সহায়তা

সংবাদ বিজ্ঞপ্তি: রাজশাহী অঞ্চলের পাঠক প্রিয় “দৈনিক গণধ্বনি প্রতিদিন” সংবাদকর্মীদের খাদ্য সহায়তা দেয়া হয়েছে। চলমান প্রাণঘাতী করোনা ভাইরাসের কারনে গত রোববার রাজধানী ঢাকা, সোমবার রাজশাহী এবং পরবর্তীতে আরও কয়েকটি জেলায় অঘোষিত লকডাউন করা হয়েছে। করোনা পরিস্থিতিতে মানবিক সহায়তার অংশ হিসেবে বৃহস্পতিবার এই সহায়তা তুলে দেন সম্পাদক ও প্রকাশক ইয়াবুব শিকদার। চলমান পরিস্থিতিতে গণধ্বনি প্রতিদিন সংবাদকর্মীদের পরিবারের পাশে থাকার আশ্বাস দেন তিনি।
খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, আটা, আলু, মসুর ডাল, তেল, সাবান ও মাস্কসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী প্রদান করা হয়। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে অফিসের কার্যালয়ে ২৫জন সংবাদপত্র কর্মীদের মাঝে খাদ্য সহায়তা তুলে দেন। এ সময় উপস্থি ছিলেন দৈনিক গণধ্বনি প্রতিদিন পত্রিকার সাংবাদিক, কর্মকর্তা এবং কর্মচারী এছাড়া সর্কুলেশন সদস্যবৃন্দ।
ইয়াকুব শিকদার বলেন, রাজশাহীর গণমানুষের প্রতিচ্ছবি হচ্ছে গণধ্বনি প্রতিদিন, নানা প্রতিকুলতার মধ্যেও মানুষের কল্যানে পত্রিকাটি অবদান রাখছে। করোনার সময় মানুষদের ঘরে রাখার দায়িত্ব হলেও সামাজিক দায়বদ্ধ থেকে এগিয়ে এসেছি। সংবাদকর্মীদের বেঁচে থাকার জন্যে দামী খবার দিতে না পারলেও নূন্যতম খাবার দিতে পারছি। চলমান পরিস্থিতিতে গণধ্বনি প্রতিদিন সংবাদকর্মীদের পরিবারের পাশে থাকাবে এছাড়াও সরকারি নির্দেশ পালন করে জনসাধারণকে ঘরে থাকারও অনুরোধ জানান তিনি।
উল্লেখ্য, এর আগে গত ৩ এপ্রিল ২০ জন সংবাদপত্র কর্মীদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়। এ কর্মসূচি ধারাবাহিকভাবে চলবে বলে জানান ইয়াকুব শিকদার। বরেন্দ্র বার্তা/অপস

Close