চারঘাটশিরোনাম

চারঘাটে ত্রানের জন্য মারপিট করা সেই নজমুল আটক

চারঘাট প্রতিনিধি: রাজশাহীর চারঘাটে ত্রান চাইতে গিয়ে মারপিটের ঘটনায় নজমুল হক নামের এক আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত নজমুল হক মারপিটের ঘটনার অন্যতম অভিযুক্ত ছিলেন। তিনি উপজেলার চাঁদপুর কাকড়ামারী গ্রামের মৃত কুরবান আলীর ছেলে।
বুধবার গভীর রাতে মডেল থানার অফিসার ইনচার্জ সমিত কুমার কুন্ডুর নেতৃত্বে নজমুলকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার দুপুরের দিকে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
পুলিশ জানায়, সোমবার সকালে ত্রানের সাহায্য চাইতে গিয়ে স্থানীয় কয়েকজনের মারপিটের শিকার হোন ৬৫ বছর বয়সের স্বামী পরিত্যক্তা রিজিয়া বেওয়া নামের এক নারী। ঘটনার দিন ওই নারী ঘটনার সাথে জড়িত ১০ জনকে আসামী করে একটি মামলা করেন। মামলার প্রেক্ষিতে তাৎক্ষনিক ভাবে সেদিন রাতে অভিযান চালিয়ে ঐ মামলার প্রধান আসামী মালেকা বেগমকে আটক করা হয়। আর বুধবার দিবাগত রাতে অভিযান চালিয়ে নজমুলকে আটক করা হয়েছে।
এ বিষয়ে চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ সমিত কুমার কুন্ডু বলেন, ত্রান চাইতে গিয়ে মারধরের ঘটনার অন্যতম অভিযুক্ত আসামী নজমুলকে আটক করা হয়েছে। এ মামলার অন্য আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপরতা চালিয়ে যাচ্ছে। বরেন্দ্র বার্তা/সই/অপস

Close