দূর্গাপুর

‘বন্ধন মানবিক উন্নয়ন সংস্থা’র জীবাণুনাশক স্প্রে ও ত্রাণ বিতরণ

সংবাদ বিজ্ঞপ্তি : করোনা ভাইরাসে বিপর্যস্ত অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে রাজশাহীর দুর্গাপুর উপজেলার হাটপাড়ার সংগঠন ‘বন্ধন মানবিক উন্নয়ন সংস্থা’। ত্রাণ ও মাস্ক বিতরণ, জীবাণুনাশক স্প্রে, প্রয়োজনীয় দোকান ও বাজারে নিরাপদ দূরত্ব বজায় রাখতে গোল চিহ্নিতকরণ-সহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছে সংগঠনের স্বেচ্ছাসেবীরা।
তারই ধারাবাহিকতায় গতকাল সংস্থার উদ্যোগে ঐ এলাকার বাজুখলসী গ্রামে কর্মহীন দরিদ্র পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী যেমন- চাল, ডাল, আটা, পেঁয়াজ, সাবান ইত্যাদি বিতরণ করা হয়েছে। নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে বাড়ি বাড়ি গিয়ে এগুলো বিতরণ করা হয়।
এছাড়া সংগঠনটি সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ ও হাট কানপাড়া বাজারে জীবাণুনাশক স্প্রে করা অব্যাহত রেখেছে। এর বাইরে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রাখতে ঔষধ, খাদ্য ও অন্যান্য প্রয়োজনীয় পণ্যের দোকানের সামনে দূরত্ব চিহ্ন আঁকছেন সংগঠনের কর্মীরা।
এ বিষয়ে সংগঠনের উদ্যোক্তা রাকিবুল ইসলাম বলেন, আমি আমার নিজের অবস্থান থেকে কিছু করার ইচ্ছা থেকেই এই কাজ করছি। এ কাজে আমাকে বেশ কয়েকজন সহায়তা করেছেন, তাদেরকে আমি ধন্যবাদ জানাই। বরেন্দ্র বার্তা/অপস

Close