মহানগরশিরোনাম-২স্বাস্থ্য বার্তা

রামেক হাসপাতালে বিষাক্ত মদ পানে ২ যুবকের মৃত্যু

বরেন্দ্র বার্তা ডেস্ক: পাবনার ঈশ্বরদীতে বিষাক্ত মদ খেয়ে দুই যুবকের মৃত্যু হয়েছে। রোববার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।
নিহতরা হলেন, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও ইশ্বরদী পৌরসভার সাবেক মেয়র মোকলেসুর রহমান ওরফে বাবলুর ছেলে সজল (৩০) ও ফতেমোহাম্মদপুর এলাকার মৃত সামুর ছেলে রাজু (৩২)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাতে উপজেলার রেলওয়ে সরকারি নাজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সামনের হোমিও ঔষধ বিক্রেতা শিমুলের কাছ থেকে অ্যালকোহল কেনেন তারা। তা খাওয়ার একপর্যায়ে দুইজনই রোববার সকালে অসুস্থ হয়ে পড়েন। প্রথমে তাদের ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতাল ও পরে অবস্থার অবনতি হলে চিকিৎসকদের পরামর্শে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার রাতে দুইজনের মৃত্যু হয়।
ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দীন ফারুকী দুজনের মৃত্যুর হওয়ার তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘অ্যালকোহলের সঙ্গে বিষাক্ত কোনো কিছু থাকতে পারে।’
ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. ফিরোজ কবির বলেন, ‘দুজনের মৃত্যুর খবর পেয়েছি। এ বিষয়ে এখনো কোনো অভিযোগ আসেনি। অ্যালকোহল খাওয়ার কারণেই তাঁদের মৃত্যু হয়েছে কি না, তা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’ বরেন্দ্র বার্তা/অপস

Close