মোহনপুরশিরোনাম-২

মোহনপুরে শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক: নোভেল করোনাভাইরাসের রুদ্ধ ও কর্মহীন এবং অসহায় মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করে শাপলা গ্রাম উন্নয়ন সংস্থা।
মোহনপুর থানার বিভিন্ন গ্রামে অসহায় ও দুস্থ প্রায় চার শতাধিক মানুষের মধ্যে খাদ্য ও অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী যেমন, চাল, ডাল, তেল ,লবন ও সাবান বিতরণ করা হয়। এ সময়ে উপস্থিত ছিলেন পবা-মোহনপুর -৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন এমপি, শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মোহসিন আলী ও উপজেলা ভাইস চেয়ারম্যান সানজিদা রহমান এবং প্যানেল মেয়র কেশরহাট এবং মোহনপুর থানার অফিসার ইন চার্জসহ গুণী ব্যক্তি বর্গ।এসময় উপস্থিত সকলকেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকার লক্ষ্যে করণীয় বিষয় নিয়ে আলোকপাত করেন।
এদিকে করোনা মহামারীর শুরু থেকেই শাপলা গ্রাম উন্নয়ন সংস্থা কর্মহীন অসহায় মানুষের সহযোগিতায় ত্রাণ নয় বরং উপহার প্রদান করে আসছে। তারই ধারাকাহিকতায় রাজশাহী সিটি কর্পোরেশন এলাকার কর্মহীন দুস্থ মানুষের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে রাসিক মেয়রের তহবিলে ২১৫০ কেজি চাল প্রদান করেন। গতকাল বুধবার নগর ভবনের মেয়র এর কক্ষে শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নিবার্হী পরিচালক মোহসিন আলী, রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এর কাছে চাল জমাদানের রশিদ হস্তান্তর করেন। এসময় সংস্থার উর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন। এই সহযোগিতার জন্য মেয়র মহোদয় শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার প্রশংসা ও সংস্থার উত্তরোত্তর সফলতা কামনা করেন এবং রাসিকের পাশে থাকার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close