পুঠিয়াশিরোনাম-২

রাজশাহীতে প্রধানমন্ত্রীর দেওয়া খাদ্যসামগ্রী নিম্নবিত্ত মানুষের হাতে তুলে দিলেন ডিসি হামিদুল হক

মোঃআমজাদ  হোসেন ,পুঠিয়া: রাজশাহী পুঠিয়া উপজেলার বানেশ্বর সরকারী কলেজ মাঠে নিম্নবিত্ত ১ হাজার পরিবারের হাতে খাদ্যসামগ্রী তুলে দিলেন রাজশাহী জেলা প্রশাসক ও বিজ্ঞ ম্যাজিস্ট্রেট হামিদুল হক।
আজ রবিবার সকাল ১১টায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রধানমন্ত্রীর দেওয়া খাদ্য সামগ্রী নিম্নবিত্ত ১ হাজার পরিবারের হাতে খাদ্যসামগ্রী তুলে দিলেন রাজশাহী জেলা প্রশাসক ও বিজ্ঞ ম্যাজিস্ট্রেট হামিদুল হক।
রাজশাহী জেলা প্রশাসক ও বিজ্ঞ ম্যাজিস্ট্রেট হামিদুল হক বলেন করোনা ভাইরাসে সারাদেশের মত রাজশাহীকে লকডাউন ঘোষণা করা হয়েছে নিম্নবিত্ত মানুষেররা যেনো খাদ্য সংকটে না পরে তাই গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ত্রান তহবিল থেকে দেয়া ত্রান বিতরণ কার্যক্রম শুরু হয়েছে রাজশাহীতে।
এসময় উপস্থিত ছিলেন ওলিউজ্জামান উপজেলা নির্বাহী অফিসার ও এক্সকিউটিভ ম্যাজিস্ট্রেট পুঠিয়া রাজশাহী, রুমানা আফরোজ সহকারী কমিশনার (ভূমি) ও এক্সকিউটিভ ম্যাজিস্ট্রেট পুঠিয়া রাজশাহী, এইচ এম একরামুল হক অধ্যক্ষ বানেশ্বর সরকারী কলেজ পুঠিয়া রাজশাহী।
মোঃ রেজাউল ইসলাম অফিসার ইনচার্জ পুঠিয়া থানা রাজশাহী। মোঃমোখলেসুর রহমান উপজেলা দারিদ্র বিমোচন(ইউডিবিও) অফিসার পুঠিয়া রাজশাহী মোঃ সুলতান আলী চেয়ারম্যান ৩নং বানেশ্বর ইউনিয়ন পরিষদ পুঠিয়া রাজশাহী। সহ স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন। বরেন্দ্র বার্তা/অপস

Close