পুঠিয়াবাঘামহানগরশিরোনাম

পুঠিয়া ও বাঘায় করোনা রোগী শনাক্ত, চাঁপাইনবাবগঞ্জে প্রথম করোনা রোগী শনাক্ত

নিজস্ব প্রতিবেদক: সোমবার রাজশাহী মেডিকেল কলেজের করোনা ল্যাবে রাজশাহী জেলার পুঠিয়ায় ২ জন ও বাঘায় ১ জনের সহ চাঁপাইনবাবগঞ্জে ও জয়পুরহাটে একজন করে মোট ৫ জন করোনা পজেটিভ পা্ওয়া গেছে।
এ নিয়ে রাজশাহী জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাড়ালো ৮ এ।
রাজশাহীতে নতুন আক্রান্তদের দুইজন পুঠিয়ার ও একজন বাঘা উপজেলা এলাকার। এদের মধ্যে পুঠিয়ার দুইজন নারী। এরা হলেন, পুঠিয়া উপজেলার জিউপাড়া ইউনিয়নের সৈয়দপুর গ্রামের বিউটি খাতুন ও পুঠিয়া ইউনিয়নের তারাপুর গ্রামের রুমা খাতুন। তারা দুইজনের পোষাক কারখানায় কর্মরত। গত ১২ এপ্রিল বিউটি ও ১৬ এপ্রিল রুমা ঢাকা থেকে বাড়ি যান। তাদের মধ্যে করোনার উপসর্গ দেখা দিলে ১৮ এপ্রিল বিউটি ও ১৯ এপ্রিল রুমার নমুনা সংগ্রহ করা হয়।
অপরজন হলেন, বাঘা উপজেলার আব্দুস সোবহান। তার বয়স প্রায় ৪০ বছর। এদের মধ্যে বিউটি ও রুমা বাড়িতে থাকলেও সোবহান রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। তাকে সংক্রমক ব্যাধি হাসপাতালে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।
রাজশাহী মেডিকেল কলেজ সূত্রে জানা গেছে, সোমবার ৯৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে রাজশাহীতে তিনজন, চাঁপাইনবাবগঞ্জে ও জয়পুরহাটে একজন করে সংক্রমণ হয়েছে। নাটোর ছাড়া রাজশাহী বিভাগের ৭ জেলায় করোনাভাইরাস আক্রান্ত শনাক্ত হলো। বরেন্দ্র বার্তা/অপস

Close